Cvoice24.com


চবি প্রতিবন্ধী ছাত্র সমাজের দায়িত্বে সাজ্জাদ-কিবরিয়া

প্রকাশিত: ১৫:১৬, ১০ ডিসেম্বর ২০১৯
চবি প্রতিবন্ধী ছাত্র সমাজের দায়িত্বে সাজ্জাদ-কিবরিয়া

প্রতিবন্ধী ছাত্র সমাজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (ডিসকু) কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন সাজু ও সাধারণ সম্পাদক পদে সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের গোলাম কিবরিয়া নির্বাচিত হয়েছেন। আগামী ১৫ মাস এ কমিটি দায়িত্ব পালন করবে বলে জানা গেছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার ড. হানিফ মিয়া। 

তিনি বলেন, গত ৭ ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত সংগঠনটির কার্যালয়ের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ৮৬ জন ভোটারের মধ্যে ৭৬ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাহী পরিষদের ১২টি পদের বিপরীতে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বিজয়ীদের মধ্যে অন্যান্যরা হলেন- সহ-সভাপতি পদে হাবিবুর রহমান, যুগ্ম-সম্পাদক পদে মো. ওয়াসিম আকরাম, সাংগঠনিক সম্পাদক পদে মাইদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে মো. আলম ইসলাম, সহ-অর্থ সম্পাদক পদে মো. দুরুল হুদা, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক পদে মো. সাগর আহমেদ, শিক্ষা-সাহিত্য ও দক্ষতা উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে ফয়সাল মোহাম্মদ ইব্রাহীম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আল আমিন এবং কার্যনির্বাহী সদস্য পদে হুমায়ন কবির ও মো. সিহাব উদ্দিন ভূইয়া নির্বাচিত হয়েছেন।

-সিভয়েস/এমএম

চবি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়