Cvoice24.com


মঞ্জুরের মনোনয়ন সংগ্রহে ফেসবুকে উত্তাপ!

প্রকাশিত: ১৫:৪৮, ১৩ ফেব্রুয়ারি ২০২০
মঞ্জুরের মনোনয়ন সংগ্রহে ফেসবুকে উত্তাপ!

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা মোহাম্মদ মনজুর আলম। আর এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীরা নানা মন্তব্য করে নিজেদের টাইমলাইনে স্ট্যাটাস দিচ্ছেন। 

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয় থেকে তার পক্ষে তিন ব্যক্তি দলীয় মনোনয়নের ফরম সংগ্রহ করে। আর এ খবর প্রকাশিত হতেই চট্টগ্রামবাসী থেকে শুরু করে দলের বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিরাও সমালোচনার ঝড় তুলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

পাঠকদের সুবিধার্থে মোহাম্মদ মনজুর আলমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসগুলো তুলে ধরা হলো-

মঞ্জুর মোরশেদ নামের এক ফেসবুক ব্যবহারী নিজের টাইমলাইনে লিখেছেন- বরের ঘরের পিসি, কনের ঘরের মাসি। নৌকার মঝি, ধান কাটার চাষী, মঞ্জুর আলম হতে চান মেয়র প্রার্থী।

মোহাম্মদ মনিরুল মোস্তাফা লিখেছেন- ওরে বাটপার.......

কে এম এ রহিম লিখেছেন- বিশ্ব বেহাইয়া কমলাবানু.....

মো. নাছির উদ্দিন রাকিব লিখেছেন- সাবধান! উনাকে কেউ হাইব্রিড-কাউয়া-মৌসুমী পাখি-সুযোগ-সন্ধানী বলে গালি দিবেন না.....!

মো. ইয়াছির আরাফাত দিপু লিখেছেন- হা ডু ডু কমলা মঞ্জু সাহেব কখন আবার আওয়ামী লীগ এর সাথে পল্টি বাজি নিয়ে পালায়।

ইকবাল খান লিখেছেন- বিধী বলে দাও..মঞ্জু কাকু..কার?

মো. সোহরাবুল আলম মিরাজ লিখেছেন- টাকা দিলেই মনোনয়ন পত্র কিনতে পাওয়া যায়! আচ্ছা দলীয় পদবীর জায়গায় মঞ্জুর আলম কি লিখেছেন কেউ কি জানাবেন?

মো. মুইনুর রহমান লিখেছেন- চিটার মঞ্জু....

সজীব রিদুওয়ানুল কবীর লিখেছেন- এবার রাজনৈতিক পতিতা ‘মঞ্জু’কে খেলায় টানলো তার খদ্দেররা...টানবেইতো, এ যে জাতের পুরোনো টান.. বিএনপি থেকে নির্বাচিত মেয়রকে খালেদা জিয়ার  উপদেষ্টাকে বাপেও টেনেছিল.....পোলায়ও নাক ডুবিয়ে খায়...!!!

ইসতেয়াক আহমেদ চৌধুরী সাদিত লিখেছেন- এইটা মেনে নেওয়া যায় না, বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর কি নেতার অভাব হয়েছে। এই খেলার বিহাইন্ড দা সিন কারা আছে তাদের সনাক্ত করা উচিৎ প্রতিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের নেতাকর্মীদের। এরাই আগামীর খন্দকার মোশতাক এরাই আগামীর তাহের উদ্দিন ঠাকুর। টাকায় খেলায় আজ আদর্শ লজ্জিত।

-সিভয়েস/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়