Cvoice24.com


আওয়ামী লীগ নেতা তানভীর হত্যায় চার আসামির রিমাণ্ড চায় পুলিশ

প্রকাশিত: ১১:২১, ২২ মার্চ ২০২০
আওয়ামী লীগ নেতা তানভীর হত্যায় চার আসামির রিমাণ্ড চায় পুলিশ

নগরের পাহাড়তলীর আওয়ামী লীগ নেতা আনোয়ার জহির তানভীর হত্যায় কার কি ভূমিকা জানতে গ্রেপ্তারকৃত চার আসামির রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ। রোববার (২২ মার্চ) মহানগর হাকিম আদালতে প্রত্যেকের ৭দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

মামলার তদন্ত কর্মকর্তা পলাশ চন্দ্র ঘোষ বিষয়টি নিশ্চত করেছেন।

তিনি সিভয়েসকে বলেন, এ পর্যন্ত মামলার প্রধান ২ আসামিসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে খুনের ঘটনায় কার কি ভূমিকা এবং ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা ক্ষতিয়ে দেখা প্রয়োজন। যার কারণে আদালতের কাছে চার আসামির প্রত্যেকের জন্য ৭ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

গত ১৮ মার্চ বুধবার রাতে নগরীর পাহাড়তলী থানাধীন ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের লোহারপুল এলাকায় প্রতিপক্ষের হামলায় খুন হয় আওয়ামী লীগ কর্মী আনোয়ার জহির তানভির (৪০)। এ ঘটনায় পরদিন ১৯ মার্চ সকালে তানভিরের ভাই তৌফিক জহির বাদি হয়ে ঘটনার সাথে জড়িত প্রতিপক্ষ গ্রুপের সোহেল-নেসারসহ ২১ জনের বিরুদ্ধে পাহাড়তলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এর আগে বুধবার ১৮ মার্চ ঘটনার পরপর গভীর রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সোহেল ও জনি নামের দুইজনকে গ্রেফতার করে পাহাড়তলী থানা পুলিশ। পরদিন বৃহস্পতিবার মামলার ২ নম্বর আসামি নেসারের ঘর থেকে ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছুরিটিও উদ্ধার করে পুলিশ। তবে সে সময় পুলিশ নেসারকে গ্রেফতার করতে না পারলেও পরদিন শুক্রবার ভোরে গোলাম মাওলা মিস্টার নামের এক সহযোগীসহ ফেনী থেকে নেসারকে গ্রেফতার করে র‌্যাব।

সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়