Cvoice24.com


দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল বন্দর শ্রমিকের

প্রকাশিত: ১৩:৫৯, ১৩ এপ্রিল ২০২০
দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল বন্দর শ্রমিকের

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট স্টেশনের কাছে দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে মো. লোকমান হোসেন (৩০) নামের চট্টগ্রাম বন্দরের এক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার ভোরে রিংভংস্থ নতুন মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মো. লোকমান হোসেন (৩০) কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের কালারমার পাড়ার আবদুল মালেকের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, নামাজ পড়ার জন্য স্থানীয় মসজিদে মুসল্লীরা আসছিল। তখন গুলির বিকট শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে মহাসড়কের দিকে গিয়েই তারা দেখতে পান গুলিবিদ্ধ এক ব্যক্তির মরদেহ পড়ে রয়েছে। 

নিহতের স্ত্রী রিপা আক্তার জানান, লোকমান চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পণ্য ওঠানামার কাজ করেন। বাড়ি কুতুবদিয়ায় হলেও চট্টগ্রাম যাওয়ার সুবিধার্থে মালুমঘাটে শ্বশুর বাড়িতে কয়েকদিন ধরে অবস্থান করছেন।

রিপা আরো জানান, বেতনের টাকা তুলতে চট্টগ্রাম যাওয়ার জন্য আজ ভোরে ঘুম থেকে উঠেন লোকমান। এর পর ভোর সাড়ে চারটার দিকে শ্বশুর বাড়ি থেকে বের হয়ে মহাসড়কে যেতেই একটি সাদা রংয়ের মাইক্রোবাস থেকে গুলি ছোঁড়া হয়। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যান তিনি। 

তবে কী কারণে গুলি করে হত্যা করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘কুতুবদিয়ার ওই ব্যক্তির সঙ্গে কারো শত্রুতা রয়েছে কী-না তা তদন্ত করা হচ্ছে। তবে নিহতের স্ত্রী এখনো পুলিশের কাছে কোন তথ্য দিতে পারেননি। 

ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়