Cvoice24.com


স্ত্রী-ভাইসহ করোনায় আক্রান্ত কক্সবাজারের মেয়র

প্রকাশিত: ১৯:২৯, ৩০ মে ২০২০
স্ত্রী-ভাইসহ করোনায় আক্রান্ত কক্সবাজারের মেয়র

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান পৌর মেয়র মুজিবুর রহমান ও তার পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। 

আজ শনিবার কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে মেয়র, মেয়রের স্ত্রী, মেয়রের জেঠাত ভাই এবং জেঠাত ভাইয়ের স্ত্রী সহ ২৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।

কক্সবাজার মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৬৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২৯ জনের করোনা পজেটিভ  আসে। এর মধ্যে ২৬ জন নতুন করে করোনায় আক্রান্ত। বাকি তিনজন ফলোআপ রোগী। ২৬ জন নতুন রোগীর মধ্যে তিনজন বান্দরবান জেলার, একজন চট্টগ্রামের লোহাগড়া উপজেলার এবং বাকি ২২ জন কক্সবাজার জেলার বাসিন্দা। এর মধ্যে ২১ জনই কক্সবাজার শহরের।

আজ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, তাঁর স্ত্রী ফারজানা রহমান এবং মেয়রের এক ভাই। এ ছাড়া কক্সবাজার পৌরসভার দুই কাউন্সিলর সালাহউদ্দিন সেতু এবং মিজানুর রহমানেরও করোনা পরীক্ষায় পজেটিভ এসেছে। 

কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন। 

কক্সবাজার জেলায় এ নিয়ে ২৯ রোহিঙ্গাসহ মোট করোনা শনাক্ত হয়েছে ৬৪০ জনের। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৪২ জন। 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়