Cvoice24.com
corona-awareness

কার যোগে হোম ডেলিভারি পৌঁছে দিচ্ছে ‘সেগাফ্রেডো এসপ্রেসো’

প্রকাশিত: ১৪:৩৭, ৫ জুন ২০২০
কার যোগে হোম ডেলিভারি পৌঁছে দিচ্ছে ‘সেগাফ্রেডো এসপ্রেসো’

সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে পার্সেল ও হোম ডেলিভারি চালু করেছে সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো রেস্টুরেন্ট। ফেসবুক পেজে ও সরাসরি হট লাইন নম্বরে ফোন করে অর্ডার করা যাচ্ছে। গত বৃহস্পতিবার থেকে এই সার্ভিস চালু করেছে রেস্টুরেন্টটি। গ্রাহকরা সরাসরি এই ‘০১৯৬৬৪৪৩৩৫৫’ নম্বরে ফোন করে অর্ডার করলে রেস্টুরেন্টের নিজস্ব কারে করে পৌঁছে দেয়া হচ্ছে। এছাড়া পাঠাও ফুড এ্যাপসের মাধ্যমে খাবারের অর্ডার দেওয়া যাবে বলে জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।  

এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশে সেগাফ্রেডোর একমাত্র সত্বাধিকারী রাইসুল উদ্দিন সৈকত বলেন, আন্তর্জাতিক ব্রান্ড হিসাবে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের মানুষ সেগাফ্রেডোকে সাদরে গ্রহণ করেছে। করোনা মহামারির শুরুর থেকে সরকারি নির্দেশনা অনুসারে বন্ধ রেখেছি। এখন সরকারি নির্দেশনা অনুসারে নির্দিষ্ট সময়ে হোম ডেভিভারি দেওয়া হবে। এজন্য গ্রাহককে আমাদের ফেসবুক পেজে বা হটলাইনে ফোন করে অর্ডার করতে হবে। গ্রাহকের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার ক্ষেত্রে আমরা কার ব্যবহার করছি। সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে খাবার পৌঁছাতে আমরা বদ্ধপরিকর। গ্রাহকের আস্থা ও বিশ্বাস অটুট রেখেই চলবে আমাদের হোম ডেলিভারিকার্যক্রম।  

প্রসঙ্গত, নাসিরাবাদ হাউজিং সোসাইটি ১ নাম্বার রোডের বিপরীতে ইনোভেটিভ ভূঁইয়া অর্কিডের নিচতলায় আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো কফিশপের অবস্থান। বর্তমানে বিশ্বের ৮০ টি দেশে ‘ সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’ কফি শপের প্রায় ৫০০ আউটলেট আছে। নিজস্ব চাষে উৎপাদিত এ কফি বিন ২৭ টি দেশে উৎপাদিত হয়।

সিভয়েস ডেস্ক

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়