Cvoice24.com


টেকনাফে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

প্রকাশিত: ০৫:৫১, ৭ জুন ২০২০
টেকনাফে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা শরণার্থী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় এসআই মোহাম্মদ আমির ও মোহাম্মদ আজিজ আহত হয়েছেন। 

পুলিশ বলছে, নিহত রোহিঙ্গা শরণার্থী একজন চিহ্নিত ডাকাত।  রোহিঙ্গা ডাকাতদল ‘জকির বাহিনীর’ সদস্য হিসেবে ডাকাতির অভিযোগে তার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে। 

রোববার (৭ জুন) ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা শালবন রোহিঙ্গা শরণার্থী শিবির সংলগ্ন পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধে নিহত হন তিনি। এসময় ঘটনাস্থল থেকে দুটি বন্দুক, সাতটি গুলি ও আটটি গুলির খালি খোসা উদ্ধার করেছে পুলিশ। 

নিহতের নাম, নিহত মোহাম্মদ শরীফ (২৬)। তিনি শালবন রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি-১ ব্লকের বাসিন্দা আব্দুস সালাম ওরফে মোহাম্মদ সেলিমের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডাকাত জকিরের নেতৃত্বে সশস্ত্র লোকজন অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালালে তারা গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাতরা পিছু হটে পাহাড়ের দিকে পালিয়ে যায়। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শরীফকে হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়