Cvoice24.com


বাকলিয়ায় শিশু আরাফ খুনের দায় স্বীকার আসামি হাসানের

প্রকাশিত: ১২:৫৮, ১৪ জুন ২০২০
বাকলিয়ায় শিশু আরাফ খুনের দায় স্বীকার আসামি হাসানের

গ্রেফতারকৃত আসামি হাসান।

বাকলিয়ার শিশু আরাফ খুনের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত মো. হাসান (২৩)। রবিবার (১৪ জুন) অতিরিক্ত মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালতে হাসান জবানবন্দি দেন।

জবানবন্দিতে সে জানায়, তারা কয়েকজন মিলে নাজমা আক্তার নামের এক মহিলার ভাড়াটিয়াকে ফাঁসাতে শিশু আরাফকে হত্যা করে ওই ভাড়াটিয়ার বিল্ডিংয়ের ছাদের পানির টাংকিতে ফেলে দেন।

জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নেজাম উদ্দিন।

ওসি নেজাম উদ্দিন বলেন, হাসান ও ফরিদকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের প্রত্যকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে তাদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। এরই মধ্যে দোষ করে আদালতের কাছে জবানবন্দি দিতে চাইলে হাসানকে আজ রবিবার (১৪ জুন) বিচারকের সামনে হাজির করা হয়। আদালতে সে শিশু আরাফকে খুনের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত, গত ৭ জুন সন্ধ্যার দিকে বাকলিয়া থানাধীন মিয়াখান নগর ম্যাচ ফ্যাক্টরী এলাকার কাউন্সিলর প্রার্থী নূরুল আলম প্রকাশ মিয়াকে ফাঁসানোর জন্য তারই বিল্ডিংয়ের ভাড়াটিয়া  নাজমা বেগম (৪০) অপর ভাড়াটিয়া আব্দুল কাইয়ুমের বছরের শিশুকে হত্যার পর পানির ট্যাংকে ফেলে দেয়।

ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে আসামি নাজমা বেগমকে করে। পরে তার স্বীকারোক্তিমতে মো. ফরিদ (৩৮) ও মো. হাসান (২৩) কে নামে আরো দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

-সিভয়েস /এসএইচি/এসএএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়