Cvoice24.com


সৎকার ও দাহ কাজে পায়েল ফাউন্ডেশনের ৫০ টি পিপিই অনুদান

প্রকাশিত: ১৬:২৭, ১৪ জুন ২০২০
সৎকার ও দাহ কাজে পায়েল ফাউন্ডেশনের ৫০ টি পিপিই অনুদান

মৃতদেহ দাফন ও সৎকারের কাজে নিয়োজিত দুইটি সংগঠনের মাঝে ৫০টি পিপিই বিতরণ করেছে পায়েল ফাউন্ডেশন।  চট্টগ্রামের ‌‘এস আই পি এফ মুর্দাসেবা প্রকল্প’ এবং ‘করোনা মৃতদেহ সৎকার স্বেচ্ছাসেবক সংঘ’ নামক দুটি স্বেচ্ছাসেবী সংগঠনকে এসব পিপিই বিতরণ করা হয়।

রবিবার (১৪ জুন) কাজীর দেউড়ি এস আলম টাওয়ারের নিচে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে পায়েল ফাউন্ডেশনের চেয়্যারম্যান ফাহাদ চৌধুরী দীপু এসব পিপিই সংগঠন দুটির নেতৃবৃন্দের মাঝে তুলে দেন।

এ সময় পায়েল ফাউন্ডেশনের চেয়্যারম্যান ফাহাদ চৌধুরী দীপু বলেন, করোনা শুরু হত্তয়ার পর থেকে পায়েল ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় সাহায্য, সহযোগিতা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় যারা জীবনের ঝুঁকি নিয়ে মৃতদেহ দাফন কিংবা সৎকারের কাজ করছেন তাদের সাহায্যে এগিয়ে আসা হয়েছে। সেই জন্য দুই সংগঠনকে পঁচিশটি করে পঞ্চাশটি পিপিই দেয়া হয়েছে। ভবিষ্যতে যে কোন মানবিক কাজে এগিয়ে আসার অঙ্গীকার করে পায়েল ফাউন্ডেশন।

এসময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মোহাম্মদ মহহরম হোসাইন, দীপ্ত টিভির ব্যুরো চীফ লতিফা আনসারী রুনা, সময় টেলিভিশনের সিনিয়র রির্পোটা পার্থ প্রতীম বিশ্বাস, প্রথম আলোর চিত্র সাংবাদিক জুয়েল শীল ও শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি ফয়সাল মাহমুদ,  এস আই পি এফ মুর্দাসেবা সংগঠনের পরিচালক মোহাম্মদ শাহজাহান ও করোনা মৃতদেহ সৎকার স্বেচ্ছাসেবক সংঘের আহবায়ক সুমন পাল।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়