Cvoice24.com


করোনা উপসর্গ নিয়ে রাঙামাটি পৌর কাউন্সিলর'র মায়ের মৃত্যু

প্রকাশিত: ০৬:১৪, ১৭ জুন ২০২০
করোনা উপসর্গ নিয়ে রাঙামাটি পৌর কাউন্সিলর'র মায়ের মৃত্যু

রাঙ্গামাটি শহরের পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিনের মা মাসুদা খাতুন আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। রাঙামাটি সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা: মোস্তফা কামাল জানিয়েছেন, মঙ্গলবার করোনার উপসর্গ নিয়ে ওনাকে রাঙামাটি হাসপাতালে আনা হয়েছিলো। সেখান থেকে রাতেই চম্পকনগরের আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানেই রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

ডা: মোস্তফা জানান, তার শ্বাশকষ্টসহ যেসব উপসর্গ দেখা গেছে,তা করোনার উপসর্গ হিসেবেই মনে করছি আমরা। রাতেই তার নমুনা সংগ্রহ করা হবে এবং পরীক্ষার জন্য কাল চট্টগ্রামে পাঠানো হবে।

রাঙামাটির জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) উত্তম কুমার দাশ জানিয়েছেন, স্বাস্থ্য বিভাগ থেকে আইসোলেশনে একজন নারীর মারা যাওয়ার বিষয়টি জানানো হয়েছে। তার মৃতদেহ করোনা রোগিদের মতোই দাফন করা হবে।

উল্লেখ্য, রাঙামাটি পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও দ্বিতীয়বারের মতো কাউন্সিলর হিসেবে ১ নং ওয়ার্ডে দায়িত্ব পালন করছেন মাসুদা খাতুনের পুত্র হেলাল উদ্দিন। তিনি রিজার্ভ বাজার ব্যবসায়ি সমিতিরও সাধারণ সম্পাদক।

-সিভয়েস/এসসি

রাঙামাটি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়