Cvoice24.com


‘কলেজিয়েটস-৯৯’র উদ্যোগে হলিক্রিসেন্টে অক্সিজেন কনসেনট্রেটর

প্রকাশিত: ১৯:২৩, ২০ জুন ২০২০
‘কলেজিয়েটস-৯৯’র উদ্যোগে হলিক্রিসেন্টে অক্সিজেন কনসেনট্রেটর

চট্টগ্রাম ‘কলেজিয়েটস-৯৯’র উদ্যোগে করোনায় আক্রান্ত রোগীদের জন্য হলিক্রিসেন্ট হাসপাতালে ১০লি/মিনিট ক্ষমতা সম্পন্ন একটি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করা হয়েছে। 

শনিবার (২০ জুন) হলিক্রিসেন্ট হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনোয়ার হোসেন চৌধুরী ও আই.সি.ইউ কনসালট্যান্ট ডা. মো. সাইফুল আজম সাজ্জাদ এর কাছে এ অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করে ‘চট্টগ্রাম কলেজিয়েটস-৯৯’ ব্যাচ। 

পাশাপাশি হাসপাতালের কলাপসিবল গেইট নতুন করে তৈরি করে দেয়ার কাজ শুরু করা হয়। এতে ‘কলেজিয়েট-৯৯’ এর পক্ষে উপস্থিত ছিলেন লায়ন ইন্জিঃ নুরুজ্জামান, ডা. ওমর সায়েম রবিন, ডা. অনির্বান ঘোষ, লায়ন আবদুল্লাহ আল রায়হান, জুনায়েদ ইজদানী রবিন। এসময় তারা ‘কলেজিয়েট-৯৯’ এর কৃতি ছাত্র প্রিয় বন্ধু মেহরাজ সম্রাটকে সহযোগিতার জন্য তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, ‘কলেজিয়েট-৯৯’র উদ্যোগে একটি অক্সিজেন ব্যাংক করা হয়েছে। যেখানে ১৬টি অক্সিজেন সিলিন্ডার রয়েছে এবং একটি অক্সিজেন কনসেনট্রেটর আছে। এগুলো বিনামূল্যে ‘কলেজিয়েট-৯৯’র বন্ধু এবং পরিবারের জন্য সর্ববরাহ করা হয়। তাছাড়া পর্যাপ্ত থাকলে ‘কলেজিয়েট-৯৯’র বন্ধু এবং পরিবারের বাইরেও অন্য কারো অক্সিজেন সিলিন্ডারের প্রয়োজন পড়লে তাদেরকে দেওয়া হয়।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়