Cvoice24.com


করোনা: অনির্দিষ্টকালের জন্য আলীকদম সোনালী ব্যাংক শাখা বন্ধ ঘোষণা

প্রকাশিত: ০৮:১৯, ২১ জুন ২০২০
করোনা: অনির্দিষ্টকালের জন্য আলীকদম সোনালী ব্যাংক শাখা  বন্ধ ঘোষণা

ছবি : সিভয়েস

সময়ের পরিক্রমায় পার্বত্য অঞ্চলে করোনাভাইরাস ছেয়ে গেছে বাতাসের গতিতে। প্রতিদিন কোনো না কোন জায়গায় আক্রান্ত হচ্ছে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণ। বান্দরবানে একই পরিবারের ১৬ জন একসাথে আক্রান্ত হবার পর দ্বিতীয় দিনে একসাথে আক্রান্ত হয়েছে ৫ ব্যাংক কর্মকর্তা। এছাড়া সাধারণ মানুষও।

গতকাল (২০শে) জুন রাতে এই পাচঁজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। রিপোর্টের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাহতাব উদ্দিন চৌধুরী।

করোনায় আক্রান্ত হওয়া কর্মকর্তারা হলেন, ব্যাংক ম্যানেজার মো: গিয়াস উদ্দিন (৩৭), আলীমুল বাহার (২৪), ধুংথোয়াই (৫১)। পিটিসি কর্মচারী মো: ইসমাইল (২৭), আনসার সদস্য আরিফ হোসাইন (২৫)।

আক্রান্ত ব্যাংক কর্মকর্তাদের বিষয়ে বিস্তারিত জানতে চাইলে আলীকদম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মাহতাব উদ্দিন চৌধুরী জানান, সোনালী ব্যাংক আলীকদম শাখায় প্রথমদিকে একজন কর্মকর্তা করোনায় আক্রান্ত হন, এ কারণে তাহার সংস্পর্শে থাকা ১১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরমধ্য থেকে পাচঁজনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্তদের মধ্যে কোনো উপসর্গ দেখা দেয়নি। বর্তমানে তিনজন হোম আইসোলেশনে রয়েছে এবং দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আনা হয়েছে।

সোনালী ব্যাংকের একই শাখার ৬ জন কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হওয়ায় কতৃপক্ষ অনির্দিষ্টকালের জন্য ব্যাংক বন্ধ ঘোষণা করেছে।

আক্রান্ত ব্যক্তিদের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার সাধারণ জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে। আলীকদমের সকল এলাকাবাসী প্রশাসনের নিকট আকুল আবেদন করেন যে, জনগণকে রক্ষার জন্য প্রশাসন যাতে সুষ্ঠু কার্যকরী পদক্ষেপ গ্রহণ করে আলীকদম কে দ্রুত রক্ষায় এগিয়ে আসে।

-সিভয়েস/এসসি

বান্দরবান প্রতিনিধি:

সর্বশেষ

পাঠকপ্রিয়