Cvoice24.com


বান্দরবানে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১০:৪১, ২৩ জুন ২০২০
বান্দরবানে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

বান্দরবানে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত। ছবি: সিভয়েস

বান্দরবানে কর্মহীন দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। মঙ্গলবার (২৩ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় সেনা রিজিয়ন ও এর অধীনস্থ সেনা জোন সমূহ ( ২৬ বীর , বান্দরবান জোন , ২৩ বীর , আলীকদম জোন , ও ২৭ ই বেংগল , রুমা জোন ) বিভিন্ন দূর্গম পাহাড়ি এলাকায় লকডাউনে থাকা নিম্মবিত্ত, গরীব, অসহায় এবং দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেয় বাংলাদেশ সেনাবাহিনী। এছাড়া উঁচু পাহাড় ও দূর্গম অঞ্চলে পায়ে হেঁটে নিজ কাঁধে করে ক্ষুদ্র নৃ- গােষ্ঠীর দরিদ্র জনসাধারণের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছানাের ব্যবস্থা করেন তারা।

এ বিষয়ে বান্দরবানর সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মাে. শহিদুল এমরান বলেন বর্তমান করােনা পরিস্থিতে আমরা কর্মহীন দরিদ্র পরিবারগুলােকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সামাজিক দুরুত্ব নিশ্চিত পূর্বক এ সহযােগিতা করে যাচ্ছি এবং ভবিষ্যতেও সেনাবাহিনী কর্তৃক এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে ।

সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক তত্ত্বাবধানে গত (২৪ মার্চ) হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছেন।

-সিভয়েস/এসসি

বান্দরবান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়