Cvoice24.com


মোসাদ্দেক হত্যার প্রতিবাদে সাতকানিয়ায় মানববন্ধন

প্রকাশিত: ১৪:০৫, ২৫ জুন ২০২০
মোসাদ্দেক হত্যার প্রতিবাদে সাতকানিয়ায় মানববন্ধন

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা তারেক সোহানের সভাপতিত্বে মাদকের বিরুধীতা করায় মাদক ব্যবসায়ীদের হাতে নিহত মোসাদ্দেক হত্যার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক সাতকানিয়া উপজেলার কেরাণীহাটে এ মানববন্ধন করা হয়।

বক্তারা বলেন, মাদক নির্মূল করতে হলে বিক্রেতাদের পাশাপাশি তাদের আশ্রয়-পশ্রয় দাতাদের ও আইনের আওতায় আনতে হবে। সাংসদ নদভী মহোদয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন অতীতে সাতকানিয়া, লোহাগাড়া’র মত জামাত অধ্যুষিত এলাকায় সপরিবেশকে যখন শান্ত করতে পেরেছেন ঠিক একমাত্র আপনিই পারবেন সাতকানিয়া, লোহাগাড়া থেকে মাদক নির্মূল করতে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ইমরান হাসান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশেক হাসান, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক মো. মিনহাজ উদ্দিন, কেওচিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জহির উদ্দিন লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক আবু তৈয়ব, উপজেলা ছাত্রলীগ নেতা জোবায়ের রানা, মো. রিয়াদ চৌধুরী, মফিজুর রহমান, সাতকানিয়া সরকারী কলেজ ছাত্রলীগ নেতা এমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের হুমায়ুন কবির ইলিয়াস, ইসমাইল হোসেন, হামিদ হোসেন, জামাল হোসেন সোহাগ, রিদুয়ান, ফয়সাল, রিয়াদ, সাবিত, রুবেল, মুন্না, আরফাত, আলম, কলিম, কপিল প্রমুখ।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়