Cvoice24.com


হাঁচিই হলো কাল,কর্মীর দিকে পিস্তল তাক এমপির দেহরক্ষীর

প্রকাশিত: ১৭:৪৪, ২৬ জুন ২০২০
হাঁচিই হলো কাল,কর্মীর দিকে পিস্তল তাক এমপির দেহরক্ষীর

করোনাকালীন বর্তমান পরিস্থিতির প্রেক্ষাপটে হাঁচি-কাশিসহ সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের পরামর্শ দিচ্ছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। এখন পর্যন্ত করোনাভাইরাস রোধে কোনো ভ্যাকসিন আবিষ্কার না হওয়ায় হাঁচি-কাশি রোদসহ সামাজিক দূরত্ববোধই করোনার ভয়াল ছোবল থেকে রক্ষা করতে পারে বলে ধারণা বিশেষজ্ঞদের। কিন্তু এই হাঁচিই যেন কাল হয়ে গেলো। আর হাঁচি দেওয়া নিয়ে দলের কর্মীদের পিস্তল ঠেকাতে পিছুপ হননি এমপির দেহরক্ষী।

বৃহস্পতিবার বিকালে পশ্চিমবঙ্গের আমডাঙার ৩৪ নম্বর জাতীয় সড়কের সামনে এই ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে কলকাতাল আনন্দ বাজার পত্রিকা জানায় , আম্ফানের ক্ষতিপূরণের কাজে দুর্নীতির অভিযোগ এনে দলের পক্ষ থেকে আমডাঙা থানা ও বিডিও অফিসে স্মারকলিপি দিতে আসেন বিধায়ক তন্ময় ভট্টাচার্য। কর্মসূচি শেষে গাড়িতে ওঠার সময় ভিড়ের মধ্যে বামফ্রন্টের এক কর্মী হঠাৎ হাঁচি দেন। সে সময় দেহরক্ষী ওই কর্মীকে ধাক্কা দিয়ে বলেন, গায়ের উপরে হাঁচছেন কেন? এর পরেই শুরু হয় গোলমাল। গোলমালের সময় বিধায়কের দেহরক্ষী, সাদা পোশাকের পুলিশকর্মীর কোমর থেকে পিস্তল বের করে বিক্ষোভকারীদের দিকে তাক করে গুলি করার হুমকি দেন। তবে বিধায়ক তন্ময় ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনায় বিধায়ক বলেন, করোনা আতঙ্কে হাঁচির জেরে ভুল বোঝাবুঝিতেই এ ঘটনা। বারাসত জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেছেন, এ ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়