Cvoice24.com
corona-awareness

চবির শীর্ষ ৩ পদে নতুন মুখ

প্রকাশিত: ১১:৫৪, ২৯ জুন ২০২০
চবির শীর্ষ ৩ পদে নতুন মুখ

ছবি : সিভয়েস

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) রেজিস্ট্রার, প্রক্টর ও নিরাপত্তা প্রধান পদে নতুন ৩ কর্মকর্তাকে নিয়োগ দেয়া হয়েছে।
 
সোমবার ( ২৯ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এ তিনটি পদে নিয়োগ দেন।

জানা গেছে, রেজিস্ট্রার অবসরে যাওয়ায় তাঁর স্থলে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে চবি সমাজতত্ত্ব বিভাগের প্রফেসর এস এম মনিরুল হাসান, প্রক্টর হিসেবে চবি প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. রবিউল হাসান ভূইয়াকে এবং এবং নিরাপত্তা প্রধান হিসেবে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাক নিয়োগ পেয়েছেন।
 
চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে দুপুরে সামাজিক দূরত্ব মেনে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বলেন, নবনিযুক্ত কর্মকর্তারাও অত্যন্ত সৎ এবং দক্ষ। তাঁরা সততা, দক্ষতা এবং অভিজ্ঞতা দিয়ে তাঁদের ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবেন এটাই প্রত্যাশিত।

তিনি বলেন, প্রশাসনে আসা-যাওয়া এটি একটি চিরাচরিত নিয়ম। কেউ যাবে কেউ আসবে। আজকে যারা চাকরি থেকে অবসরে যাচ্ছেন তাঁরা এ বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রমে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। নবনিযুক্ত কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের প্রতি আহ্বান জানাই।

সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. রাশেদ-উন-নবী, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. রাশেদ মোস্তফা, নবনিযুক্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, নবনিযুক্ত প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া, নবনিযুক্ত নিরাপত্তা প্রধান শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাক, সদ্য অবসরপ্রাপ্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত)  কে এম নুর আহমদ, অবসরপ্রাপ্ত নিরাপত্তা প্রধান মো. বজল হক, গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) এ কে এম মাহফুজুল হক খোকন, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম (শহীদ) এবং কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাচ্চু প্রমুখ।

-সিভয়েস/এমআই/এসসি

সিভয়েস প্রতিবেদক

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়