Cvoice24.com


নগরীতে তিন ফার্মেসীর অভিযোগ নিষ্প‌ত্তি, জরিমানা ৭৫ হাজার

প্রকাশিত: ১৬:৫৫, ২ জুলাই ২০২০
নগরীতে তিন ফার্মেসীর অভিযোগ নিষ্প‌ত্তি, জরিমানা ৭৫ হাজার

নগরীতে তিন ফার্মেসীর বিরুদ্ধে আনা লিখিত ৪টি অভিযোগ নিষ্প‌ত্তি করেছে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর। বৃহস্পতিবার (২ জুলাই) অভিযোগগুলো নিষ্প‌ত্তি করা হয়। এছাড়াও সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিভিন্ন দোকানে নকল পণ্য সামগ্রী রাখার দায়ে ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর। 

অভিযোগ নিষ্প‌ত্তিকালে চট্টগ্রাম মে‌ডিক‌্যাল ক‌লেজ সূজা ফা‌র্মেসি‌কে ১০ হাজার টাকা, সাথী মে‌ডিক‌্যাল হল‌কে ১৫ হাজার টাকা, ম‌ল্লিক ড্রাগ হাউস‌কে ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে। 

এছাড়া নগরীর কোতয়ালী, ডবলমুরিং ও চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে নকল সেনিটাইজার এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৯ দোকান থেকে আরও ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। তারমধ্যে মাংস বিক্রেতাও রয়েছে। 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপ-প‌রিচালক ‌মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ, সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার, সহকারী প‌রিচালক (মে‌ট্রো) পাপীয়া সুলতানা লীজা এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান সিভয়েসকে বলেন,  আমারা অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করছি। কোনো ভুক্তভোগী হয়রানির শিকার হলে আমাদের নিকট অভিযোগ জানাতে পারবে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

-সিভয়েস/এনআর

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়