Cvoice24.com


বান্দরবানে এম এন লারমা গ্রুপের দুই সদস্য আটক

প্রকাশিত: ১১:৪৪, ৫ জুলাই ২০২০
বান্দরবানে এম এন লারমা গ্রুপের দুই সদস্য আটক

ছবি : সিভয়েস

বান্দরবানে পাহাড়ি সন্ত্রাসিবাহিনী এম এন লারমা গ্রুপের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে নগদ পনের হাজার টাকা ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, তারা দু’জন রশিদের মাধ্যমে পাথর ও আম ব্যবসায়ীর নিকট চাঁদা আদায় করছিলো।

রোববার (৫ জুলাই) দুপুরে তাদের হাতেনাতে আটক করা হয়।

এরা হলেন, বান্দরবান কালাকাটা ত্রিপুরা পাড়ার গুণধর ত্রিপুরার ছেলে অসীম ত্রিপুরা (২২) ও বান্দরবান মধ্যমপাড়ার কেয়াচুঁ পাড়া থানচির চয়হ্লা প্রু মারমার ছেলে অং থোয়াই চিং মারমা (৩২)।

স্থানীয়রা জানান, গতকাল (০৪ জুলাই) নিজেদের এমএন লারমা গ্রুপের পরিচয় দিয়ে বান্দরবান পাথর ও আম ব্যবসায়ী এবং সাঙ্গু পত্রিকা সাংবাদিক এইচ এম সম্রাটকে ফোন করে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করে। আজ (৫ জুলাই) রবিবার সকাল ১১ টার দিকে বান্দরবান সদরস্থ কেন্দ্রীয় মসজিদের সামনে মোটর সাইকেল যোগে দুইজন দাবিকৃত টাকা নিতে আসলে পুলিশ তাদের আটক করে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, রশিদ দিয়ে পাথর ও আম ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায়ের সময় হাতেনাতে এম এন লারমা গ্রুপের দুই সদস্যকে আটক করা হয়েছে। বর্তমানে আটক দু’জনকে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে থানায় একটি চাঁদাবাজি মামলার প্রক্রিয়া চলছে।

-সিভয়েস/এসসি

বান্দরবান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়