Cvoice24.com


বোয়ালখালীতে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৭

প্রকাশিত: ১৫:২০, ৭ জুলাই ২০২০
বোয়ালখালীতে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৭

ফাইল ছবি।

বোয়ালখালীতে বিশেষ অভিযানে গত ৫ দিনে সাজাপ্রাপ্ত আসামিসহ ৭ জনকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

গত ২ জুলাই শুক্রবার থেকে উপজেলার বিভিন্ন এলাকায় এ বিশেষ অভিযানে নামে বোয়ালখালী থানা পুলিশ।

গত ২ জুলাই বৃহস্পতিবার আমুচিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে ২০১৫ সালে দায়েরকৃত এক মামলায় ৬মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামী আনোয়ার হোসেন প্রকাশ আলী হোসেনকে(৪৫) গ্রেফতার করে পুলিশ। সে স্থানীয় মৃত মো.ইসলামের ছেলে।

৩ জুলাই শুক্রবার সন্ধ্যায় পশ্চিম শাকপুরা চাঁদের দিঘীর পাড় সোনা মিয়া খামার ঘর এলাকা থেকে আটক করা হয় পেশকার বাড়ির খোকন নাথের ছেলে সুমন নাথ (৩৪), ইদ্রিস মিয়ার ছেলে মো. ফারুক (৩২), নারায়ণ শীলের ছেলে সঞ্জয় শীল (২৬), নগরীর বহদ্দার হাট হাদু মাঝি পাড়ার মো. ইয়াকুবের ছেলে নুরুল আবছার (২৯) ও নোয়াখালী চরজব্বর থানার লংগুান্নচর এলাকার আবুল হাশেমের ছেলে মো.আবুল কালাম (৩৪) কে আটক করা হয়েছে বলে জানান  থানার উপ-পুলিশ পরিদর্শক সুমন কুমার দে। এ সময় তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া ৪ জুলাই শনিবার বিকেলে আমুচিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকার  অরূপ চ্যাটার্জী বাড়ির শম্ভু ভট্টচার্য্যর ছেলে  সৌভন ভট্টচার্য্যরকে (৩৪) ২ লিটার চোলাই মদসহ আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে পরিচালনা করে দীপক ভট্টচার্য্য বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে বলে জানান থানার উপ-পুলিশ পরিদর্শক শরিফুল ইসলাম।

এছাড়া চলতি বছরের এপ্রিল-জুন মাসে মাদক নিয়ন্ত্রণ আইনে ২৬টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম। ওই মামলায় ৩৯ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।   

তিনি জানান, গত ৩ মাসে বোয়ালখালী উপজেলায় মাদক বিরোধী অভিযানে ৬৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৩০ লিটার চোলাই মদ ও ১ কেজি গাঁজা জব্দ করতে সক্ষম হয়েছে পুলিশ। একই সাথে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় বোয়ালখালী থানা পুলিশ কাজ করে যাচ্ছে।

-সিভয়েস/এসসি

বোয়ালখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়