Cvoice24.com


মেয়াদোত্তীর্ণ বার্থডে কেক বিক্রি হচ্ছিলো ইপিজেডে

প্রকাশিত: ১৫:২৮, ৭ জুলাই ২০২০
মেয়াদোত্তীর্ণ বার্থডে কেক বিক্রি হচ্ছিলো ইপিজেডে

ছবি : সিভয়েস

নগরের ইপিজেড এলাকায় সিজল এর পরিবেশক জসিম ফুডসকে মেয়াদ উত্তির্ন শিশু খাদ্য (চ‌কলেট) ও বার্থে কেক বিক্রির জন্য রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তরের। এর সাথে আরো ৮ প্রতিষ্ঠানকে ৪১ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (৭ জুলাই) নগরের ই‌পি‌জেড, প‌তেঙ্গা, পাঁচলাইশ, ডবলমু‌রিং ও কোতয়ালী থানা এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেছে।

চট্টগ্রাম মেট্রোপ‌লিটন পু‌লি‌শের সহায়তায় বাজার তদারকি অভিযানে অ‌ধিদফতরের বিভাগীয় কার্যালয়ের উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল্লাহ, সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার, সহকারী প‌রিচালক (মে‌ট্রো) পাপীয়া সুলতানা লীজা ও জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অংশ নেন।

মুহাম্মদ হাসানুজ্জামান সিভয়েসকে জানান, ইপিজেড এলাকায় মাসুদা মে‌ডি‌সিন শপে স‌্যাভল‌নের মূল‌্য ঘষামাজা ক‌রে বেশি দামে বিক্রি করায় ১০ হাজার টাকা জ‌রিমানা করা হয়। কাটগড় নাহার বেকা‌রি‌কে ১০ হাজার ও ফরায়েজী স্টোরকে ৩ হাজার টাকা জ‌রিমানা করা হয়। একই সাথে মেসার্স নিরাময় ফা‌র্মেসি‌কে ৫ হাজার, অপটিক্যাল পয়েন্টকে  ৩ হাজার, কাজীর দেউড়ী মাংসের দোকানে ৩ হাজার, আগ্রাবাদে ফুটপা‌তের বি‌ক্রেতা আইয়ুবকে ২ হাজার ও সাকিব সু স্টোরকে ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

সিভয়েস/এনআর/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়