Cvoice24.com


ধর্ষণের ৯ মাস পর অন্তঃসত্তা কিশোরীর মায়ের মামলা

প্রকাশিত: ১৬:৫২, ৭ জুলাই ২০২০
ধর্ষণের ৯ মাস পর অন্তঃসত্তা কিশোরীর মায়ের মামলা

চট্টগ্রামের বোয়ালখালীতে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই কিশোরী বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা। 

ঘটনার ৯ মাস পর ধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে সোমবার (৬ জুলাই) থানায় এজহার দায়ের করলে রাত ২টায় এজহারটি মামলা হিসেবে থানায় রেকর্ড করা হয়।

দায়েরকৃত এজাহারে বলা হয়, গত বছরের ১০ অক্টোবর রাত সাড়ে ১১টার দিকে কিশোরীকে ঘরে রেখে বাবা-মা মন্দিরে পূজা দিতে যান। ওইদিন রাত সাড়ে ১২টার দিকে কিশোরীকে একা পেয়ে উপজেলা পোপাদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাঁশি চন্দ্রের ছেলে মিন্টু চন্দ্র (২২) ঘরে ঢুকে জোর করে মুখ চেপে ধরে কিশোরীকে ধর্ষণ করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে বিষয়টি গোপন রাখার জন্য বলে। 

পরবর্তীতে চলতি বছরের শুরুর দিকে শারীরিক অবস্থার পরিবর্তন হলে ঘটনাটি পরিবারকে খুলে বললে মিন্টুর পরিবারকে জানান ওই কিশোরীর পরিবার। 

মিন্টুর পিতা বাঁশি চন্দ্র কিশোরীকে ছেলের বউ করার প্রতিশ্রুতি দিয়ে সময়ক্ষেপণ করতে থাকলে ঘটনাটি কিশোরীর পরিবার স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হয়। এতে দীর্ঘ সময় পেড়িয়ে গেলেও ন্যায় বিচার না পাওয়ায় থানায় এজাহার দায়ের করেন কিশোরীর মা।

স্থানীয়রা জানান, ওই কিশোরীর পিতা রিকশা ও মা অন্যের বাড়ীতে গৃহস্থালি করে সংসার চালান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন জানান, মেয়ে বাবা-মা এ বিষয়ে জানিয়েছিলেন। তবে তারা উভয়পক্ষ বিষয়টি সামাজিকভাবে সমাধানের কথা বললেও কিশোরীর পরিবারকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছিলাম।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, ঘটনার অভিযোগ পেয়ে রাত ২টার সময় মামলা রজু করা হয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে। কিশোরীকে জবানবন্দি  গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়েছে। 

বোয়ালখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়