Cvoice24.com


জনসমাগম করে ফুটবল লীগের আয়োজন, বন্ধ করে দিল প্রশাসন

প্রকাশিত: ১০:২৭, ৯ জুলাই ২০২০
জনসমাগম করে ফুটবল লীগের আয়োজন, বন্ধ করে দিল প্রশাসন

করোনাভাইরাস আতঙ্কের মধ্যে সরকারি নির্দেশনা উপেক্ষা করে সাতকানিয়ার লোহাগাড়ায় আয়োজন করা হয়েছিল 'লোহাগাড়া ফুটবল প্রিমিয়ার লীগ-২০২০' টুর্ণামেন্ট। গত সোমবার (৬ জুলাই) উপজেলা অলি আহমদ বীর বিক্রম স্টেডিয়ামে মেসার্স এম আজিজ এন্টারপ্রাইজ আয়োজিত লোহাগাড়া ফুটবল প্রিমিয়ার লীগের উদ্বোধনও করা হয় আড়ম্বরপূর্ণ পরিবেশে।

কিন্তু তাদের সব আয়োজন ভেস্তে গেল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তৌছিফ আহমেদের হস্তক্ষেপে। 

ইউএনও তৌছিফ আহমেদ সিভয়েসকে বলেন- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রিমিয়ার লীগ ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের ব্যাপারটি ভাইরাল হলে বিষয়টি নজরে আসে উপজেলা প্রশাসনের। কোন প্রকার অনুমতি ছাড়াই এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছিল। তাই গ্রুপ পর্বে প্রথম রাউন্ডের খেলা শেষে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরুর আগে টুর্ণামেন্টের সব আয়োজন বন্ধ করে দেওয়া হয়।

জানা যায়- ফুটবল প্রিমিয়ার লীগ টুর্ণামেন্টের সার্বিক পরিচালনায় ছিলেন লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার এসকে শামশুল আলম। সহযোগিতায় ছিলেন লোহাগাড়া খেলোয়াড় সমিতির টুটুল আজম, কুতুব উদ্দিন ও মোজাফ্ফর আহমদ প্রমুখ।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন স্থানীয় ব্যক্তি সিভয়েসকে জানান-দেশে যেখানে মহামারী চলছে সেখানে লোকসমাগম করে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা অনেকটা হাস্যকর। এতে করে এলাকায় করোনাভাইরাস বৃদ্ধির প্রবণতা দেখা দিতে পারে। তারা বলেন- বিষয়টি নিয়ে এলাকার জনসচেতন ব্যক্তিরা ফেসবুকে নানা মন্তব্য করলে বিষয়টি ভাইরাল হয়। পরে প্রশাসন উদ্যোগী হয়ে সমস্ত আয়োজন বন্ধ করে দেন।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়