Cvoice24.com


রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত, আহত ছেলে

প্রকাশিত: ০৪:২৪, ১১ জুলাই ২০২০
রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত, আহত ছেলে

বান্দরবানের রোয়াংছড়িতে আহত ছেলের পাশে তার বাবা রাঙ্গানিয়া। ছবি :প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক নারী নিহত। একই ঘটনায় আহত হয়েছে তার শিশু সন্তান। নিহত নারীর নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা  (২৮)। সে অংগ্যা পাড়ার রাঙ্গানিয়ার সহধর্মীনি। আহত কোয়েল তঞ্চঙ্গ্যা (৪) তাদের একমাত্র সন্তান। শুক্রবার (১০ জুলাই) রাতে রোয়াংছ‌ড়ির অংগ্যাপাড়া এলাকায় এঘটনা ঘ‌টে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবানের রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় জেএসএস (মূল) এর সন্ত্রাসীদের খবর পেয়ে বিকেলের দিকে সেনাবাহিনীর তিনটি টহলদল সেখানে যায়। সেনাবাহিনীর উপস্থিতির খবর জানতে পেরে সশস্ত্র সন্ত্রাসী দল পাহাড়ের পশ্চিম দিক থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।

পরে সশস্ত্র সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনী সেখানে গেলে ঘটনাস্থল থেকে এক মহিলা এবং ৪ বছরের একটি শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে সেনা এ্যাম্বুলেন্সে করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথেই আহত নারীর মৃত্যু হয়। 

এদিকে স্থানীয়দের মতে, রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকাটি দূর্গম এলাকা হওয়ায় সন্ত্রাসীরা প্রায়ই সময় সেখানে আত্মগোপন করে থাকে। তাদের ধারণা (৭ জুলাই) বাঘমারা এলাকায়  ৬ জন হত্যা ও ৩ জন আহত হওয়ার ঘটনার সাথেও তারা জড়িত থাকতে পারে। বর্তমানে অংগ্যাপাড়া সেনাবাহিনীর টহল দল সতর্ক অবস্থানে আছে। 

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদ কবির সিভয়েসকে বলেন, গুলিতে এক মহিলা মারা গেছে এবং এক শিশু আহত হয়েছে।

-সিভয়েস/এসএইচ

বান্দরবান প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়