Cvoice24.com


সীতাকুণ্ডে গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ০৬:৫৭, ১৩ জুলাই ২০২০
সীতাকুণ্ডে গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

ছবি : প্রতীকি

সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে সাইফুল ইসলাম মনু (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার (১৩ জুলাই) সকাল ১০ টায় উপজেলা সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকার ২ নং ওয়ার্ডের হাজী নুর আহমেদ সওদাগরের এর ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। তারা পরিবার নিয়ে জোড়আমতলা এলাকায় ভাড়া বাসায় থাকেন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছে।

নিহত যুবক ভোলা জেলার দৌলত খা থানার চর পাতা গ্রামের মোস্তফা বাবুর্চির পুত্র।

সাইফুলের পিতা মোস্তাফা বাবুর্চি জানান, আমার ছেলে রাতে ঘুমানোর আগে বলেছে তাকে সকালে চাকরিতে যাওয়ার জন্য ডেকে দিতে। আমি সকাল ৭ টার সময় তাকে ডাকতে গিয়ে দেখি সে গলায় উড়না পেঁছিয়ে ঘরের সিলিং এর সাথে ঝুলে আছে। সে কেআরএসএম এ চাকরি করতো। গত রোজার ঈদের পর বিয়ে করে সে। তার বউ বাপের বাড়িতে ছিল। সে কেন আত্নহত্যা করলো বুঝতে পারছি না।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ মোল্লা জানান বলেন, উপজেলা সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকার ২ নং ওয়ার্ডের হাজী নুর আহমেদ সওদাগরের এর ভাড়া বাসায় এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে এসআই কায়েমুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে পোষ্টমোটেমের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

-সিভয়েস/এসসি

সীতাকুণ্ড প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়