Cvoice24.com

সেবকদের জন্য নির্মাণাধীন ভবনের কাজ ২০ জুলাইয়ের মধ্যে শেষ করার নির্দেশ
নগরীর প্রান্তিক শ্রেণিকে আর্থ-সামাজিক নিরাপত্তায় আনা হবে: মেয়র

প্রকাশিত: ১৩:৪৫, ১৪ জুলাই ২০২০
নগরীর প্রান্তিক শ্রেণিকে আর্থ-সামাজিক নিরাপত্তায় আনা হবে: মেয়র

ছবি : সিভয়েস

নগরের পাথরঘাটায় বান্ডেল রোডে সেবক কলোনীতে ১৪ তলা বিশিষ্ট ৩টি নির্মাণাধীন ভবনের অবশিষ্ট কাজ আগামি ২০ জুলাইয়ের মধ্যে শেষ করার জন্য ঠিকাদার ও সংশ্লিষ্ট প্রকৌশলীদের নির্দেশনা দিয়েছেন সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (১৪ জুলাই) বান্ডেল রোডস্থ সেবক কলোনিতে নির্মাণাধীন আবাসন প্রকল্প পরিদর্শনকালে এই নির্দেশনা দেন মেয়র।

জানা গেছে, সেবক কলোনিতে নির্মিতব্য আবাসন কমপ্লেক্সে শিক্ষা ও স্বাস্থ্যসেবাকেন্দ্র, চিত্তবিনোদন কেন্দ্র ও প্রার্থনার উপাসনালয় থাকবে। এই আবাসন প্রকল্পের ৫৫৯ টি ফ্ল্যাট শিগগিরই পরিচ্ছন্ন কর্মী পরিবারের কাছে হন্তান্তর করা হবে।

পরিদর্শনকালে মেয়র বলেন, বান্ডেল রোডস্থ সেবক কলোনি ১শ কোটি টাকা ব্যয়ে তিনটি বহুতল ভবন নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার পাশাপাশি নগরীতে চসিকের আরো তিনটি সেবক কলোনিতে বহুতল আবাসিক ভবন নির্মাণ কাজ সমাপ্তির পথে।

নগরীর প্রান্তিক শ্রেণিকে আর্থ-সামাজিক নিরাপত্তায়ে আনা হবে উল্লেখ করে মেয়র আরো বলেন, কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগে পরিচ্ছন্ন কর্মীদের মোট সংখ্যা তিন হাজার ৬৩৯ জন। তাই তাদের আবাসনের চাহিদার তুলনায় তা পূরণ করার সামর্থ্য অপ্রতুল। তারপরও যারা নগরীকে পুত:পবিত্র ও পরিচ্ছন্ন রাখছেন তাদের বাসস্থানের চাহিদা পূরণের বিষয়টিকে আমরা অগ্রাধিকার দিচ্ছি।
 
পরিদর্শনকালে মেয়রের সাথে চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, তত্তাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, ঝুলন কান্তি দাশ, নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম, সহকারী প্রকৌশলী সালমা খাতুন, উপ প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম, উপসহকারী প্রকৌশলী রিফাতুল করিম, তানজিম ভূইয়া, বান্ডেল  হরিদাস যুবকল্যাণ সংঘের জগনাথ দাশ ঝর্না প্রমুখ ছিলেন ।

সিভয়েস/এনআর/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়