Cvoice24.com


এক লাখ গাছের চারা রোপণ করবে নগর আওয়ামী লীগ

প্রকাশিত: ০৯:২৩, ১৯ জুলাই ২০২০
এক লাখ গাছের চারা রোপণ করবে নগর আওয়ামী লীগ

ছবি : সিভয়েস

মুজিব বর্ষ উপলক্ষে নগরীর ৪৩ ওয়ার্ডে ১ লাখ গাছের চারা রোপন করবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে কর্মসুচির বিস্তারিত তুলে ধরেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রবিবার (১৯ জুলাই) সকালে থিয়েটার ইন্সটিটিউট অডিটোরিয়ামে ওয়ার্ড নেতাদের মাঝে চারা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

থিয়েটার ইন্সটিটিউট মুক্ত মঞ্চে গাছের চারা রোপনের মাধ্যমে কর্মসূচি উদ্বোধন করেন আ জ ম নাছির উদ্দীন।

প্রথম দফায় প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগ কমিটির কাছে ৫০ টি করে গাছের চারা বিতরণ করা হয়েছে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমানের ব্যবস্থাপনায়।

তিনি বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে বাস্তবায়িত হচ্ছে এই চারা বিতরণ কর্মসূচি।  ওয়ার্ড আওয়ামী লীগের মাধ্যমে তৃণমূল পর্যায়ে এক লাখ গাছের চারা বিতরণ করা হচ্ছে।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহামুদ, সাংগঠনিক সম্পাদক  চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক এড ইফতেখার সাইমুল চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা  সম্পাদক চন্দন ধর, ত্রান বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, শ্রম সম্পাদক আবদুল আহাদ, কার্যনির্বাহী সদস্য, থানা ও ওর্য়াড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সিভয়েস/এনআর/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়