Cvoice24.com


পটিয়ায় জামাই হত্যার ঘটনায় মা-মেয়ে কারাগারে

প্রকাশিত: ১৬:৫৫, ১৯ জুলাই ২০২০
পটিয়ায় জামাই হত্যার ঘটনায় মা-মেয়ে কারাগারে

পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে শ্বশুরবাড়িতে প্রবাস ফেরত সাইফুল ইসলাম সুমন (৩৫) হত্যার ঘটনায় তার স্ত্রী- শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৯ জুলাই) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন - নিহতের স্ত্রী আরিফা আকতার (২৫), মা মনোয়ারা বেগম (৪০)। মামলার অন্য আসামি বোন শাহিন আকতার (২৫) ও তার স্বামী মো. হোসেন (৩৫) এখনো গ্রেফতার হননি।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, শুক্রবার রাতে সুমন তার শ্বশুরবাড়িতে ছুরিকাঘাতে গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতেই তার মৃত্যু হলে বিষয়টি আমরা জানতে পারি। নিহতের পরিবারের পক্ষ থেকে সুমনকে হত্যার অভিযোগে তার বড় ভাই ফারুক বাদি হয়ে একটা হত্যা মামলা দায়ের করেছে। এ মামলায় অভিযুক্ত মা-মেয়েকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
 
ময়নাতদন্তের রির্পোট আসার পর আরো কিছু জানা যাবে। মামলার বাকি আসামিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি বোরহান উদ্দিন।

এদিকে নিহতের পারিবারের সদস্যরা দাবি করেন, নিহত সুমন বিদেশ হতে সব টাকা পয়সা তার স্ত্রীর এক্যাউন্টে পাঠাতো। প্রায় ছয় মাস আগে বিদেশ থেকে দেশে এসে করোনা পরিস্থিতির কারনে আর বিদেশে ফিরে যেতে পারেননি।  গত শুক্রবার রাতে
তাকে শশুর বাড়িতে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে শশুরবাড়ির লোকজন হত্যা করেছে। এখন ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার চষ্টা করা হচ্ছে।


এপি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়