Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২

প্রকাশিত: ০৩:৩৬, ২৯ জুলাই ২০২০
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২

রামু উপজেলার জোয়ারিয়া নালা বাজারে পিকআপ ভ্যানের ধাক্কায় কক্সবাজারের সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫) সহ ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জুলাই) ভোর ৬ টার সময় বাজারের ব্রীজের উত্তর পাশে কালা মিয়া বাজার আরকান সড়কে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

অধ্যাপক শফিউল আলম জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে। তিনি কক্সবাজার কেজি স্কুলের সিনিয়র শিক্ষক লুৎফুন্নাহারের স্বামী এবং সিনিয়র সাংবাদিক এডভোকেট আয়াছুর রহমানের ভগ্নিপতি।

নিহত অপরজনের নাম মাহাবুব সিকদার (৫৬)। তিনি ঘোনার পাড়া ৫ নং ওয়ার্ডের মৃত নুর আহমদ সিকদারের ২য় ছেলে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন জোয়ারিয়া নালা এইচএম সাঁচী উচ্চ বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক বোরহান উদ্দীন। তিনি একই এলাকার মৃত আনোয়ারুল হকের পুত্র। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ২ জনের মৃত্যুর বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পরই পালিয়ে গেছে চালক। প্রতিদিনের মতো তারা সকালে হাটতে গেলে এই দুর্ঘটনার শিকার হয়।

স্থানীয়রা জানিয়েছে, মর্নিং ওয়াকের সময় চট্টগ্রামের দিক থেকে কক্সবাজারগামী একটি মাছবাহী পিক-আপ ভ‍্যান (লট নং--০০৯৬) পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মাহবুব সিকদার। গুরুতর অবস্থায় প্রফেসর শফিউল আলম ও মাস্টার বোরহান উদ্দীনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব‍্যরত চিকিৎসক শফিউল আলমকেত মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার খবর পেয়ে রামু থানার সাব-ইন্সপেক্টর কামাল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক পিকআপ ভ‍্যানটি জব্দ করেন। রামু থানার ওসি মো. আবুল খায়ের ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন। তিনি সিভয়েসকে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

-সিভয়েস/এসএইচ

কক্সবাজার প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়