Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


হাটহাজারী হেলথ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন

প্রকাশিত: ১৭:২৩, ৩০ জুলাই ২০২০
হাটহাজারী হেলথ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন

ছবি : সিভয়েস

প্রায় ১৭ লাখ টাকা ব্যয়ে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ স্থাপন করা হয়েছে সেন্ট্রাল অক্সিজেন লাইন। করোনা আক্রান্ত রোগীদের ভোগান্তি দুরিকরণ ও চিকিৎসার্থে স্থানীয় সাংসদ, প্রশাসন, স্বাস্থ্য বিভাগসহ সকলের পরামর্শে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপনের কাজের উদ্যোগ নেয়া হয়।

বৃহস্পতিবার (৩০জুলাই) সকলের সহযোগিতায় সুন্দরভাবে সফলভাবে লাইন স্থাপনের কাজ সম্পন্ন হয়। এখন থেকে নিরবচ্ছিন্ন অক্সিজেন সেবা পাবেন রোগীরা।

হাসপাতাল সূত্র জানায়, মোট ২২টি বেডে সরাসরি অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করা হয়েছে। ৩০টি ৬৮০০ লিটার ধারণ ক্ষমতার সিলিন্ডার দিয়ে অক্সিজেন সরবরাহ করা যাবে। যার মধ্যে ১২টি সার্বক্ষণিক সরবরাহ লাইনে সংযুক্ত থাকবে। শিগগিরই এ সেবার উদ্বোধন করা হবে।
 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সৈয়দ মোহাম্মদ ইমতিয়াজ হোসাইন স্থানীয় সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম পি, চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাসান শাহরিয়ার কবির, চট্টগ্রামের সিভিল সার্জন ডাঃ শেখ ফজলে রাব্বী, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমিনসহ যাদের সহযোগিতায় এ অক্সিজেন সেন্ট্রাল লাইন স্থাপন হয়েছে তাদের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

-সিভয়েস/এসসি

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়