Cvoice24.com


বঙ্গমাতার জন্মদিনে কর্মজীবী সমবায় সমিতির দোয়া মাহফিল

প্রকাশিত: ১৬:০৯, ৮ আগস্ট ২০২০
বঙ্গমাতার জন্মদিনে কর্মজীবী সমবায় সমিতির দোয়া মাহফিল

বঙ্গমাতার জন্মদিনে কর্মজীবী সমবায় সমিতির দোয়া মাহফিল ও সভা চট্টগ্রাম কর্মজীবী সমবায় সমিতির উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ আগষ্ট) বিকেলে নগরের ৫নং মোহরা ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল সফলতার নেপথ্য শক্তি ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা। তিনি একহাতে সামলেছেন পরিবার সংসার। শুধু তাই নয় বঙ্গবন্ধুর কারাবাসের সময় তিনি নেতাকর্মীদের নানান ভাবে রাজনৈতিক দিক নির্দেশনাও দিতেন। এই মহীয়সী নারীর জীবনাদর্শকে অনুসরণ করা উচিত। 

কে এম শহীদুল্লাহর সভাপতিত্ব ও শ্রমিক নেতা মো সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির  বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শফর আলী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মো. ইসহাক, মো. নাজিম উদ্দিন, যুবলীগ নেতা নঈম খান, আলী আকবর, মো. তাজুল ইসলাম,সিরাজুন নূর, রাশেদা বেগম প্রমুখ। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগ নেতা মো ইসা, মো রুবায়েত, ওবায়েদ হোসেন, আবদুল্লাহ আল মামুন, এস এম কফিল উদ্দিন শফিকুর রহমানসহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়