Cvoice24.com


খুলশীতে বিউটি পার্লারের আড়ালে যৌনকর্ম, গ্রেফতার ৫

প্রকাশিত: ০৯:৫৭, ৯ আগস্ট ২০২০
খুলশীতে বিউটি পার্লারের আড়ালে যৌনকর্ম, গ্রেফতার ৫

ছবি : সিভয়েস

নগরীর খুলশী থানাধীন ওমেন কলেজ মোড় এলাকায় জোরপূর্বক এক শিশুকে যৌনকর্মে লিপ্ত করার অপরাধে তিনজন মহিলাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ আগস্ট) খুলশী ও কোতোয়ালিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ১৬ বছরের এক শিশুকে জোরপূর্বক ৫ দিন যৌনকর্মে লিপ্ত করেন গ্রেফতারকৃতদের মধ্যে থাকা তিনজন মহিলা। এ তিনজন মহিলার মধ্যে একজন ওমেন কলেজ মোড় এলাকার লায়ন্স চক্ষু হাসপাতাল গলিতে লাগজারি বিউটি পার্লারের আড়ালে অসামাজিক কাজ করে আসছেন।

গ্রেফতারকৃতরা হলেন, লায়ন্স চক্ষু হাসপাতাল গলির খাজা মঞ্জিলের রহিমা আক্তার প্রকাশ ডলি (৪০), ডলির সহযোগী ইয়াছমিন আক্তার মুন্নি (৪০), ও যৌনকর্মী সুমি আক্তার (৪০) ও শামিম উল করিম (২৮)। বাকীদের নাম জানা যায়নি। এর মধ্যে সুমি আক্রারই ভিকটিম ১৬ বছরের ওই শিশুকে যৌনকাজে নিয়ে আসেন এবং বিউটি পার্লারের মালিক ডলি ও তার সহযোগী মুন্নি জোরপূর্বক যৌন কাজে লিপ্ত করেন।

খুলশী থানা পুলিশ জানায়, টানা পাঁচদিন জোরপূর্বক যৌনকর্মে লিপ্ত থাকার পর শিশুটি তার পরিবারকে সব পরিস্কার করে বলে দেন। একপর্যায়ে শিশুর পরিবার থানায় এসে মামলা করলে অভিযানে নামে পুলিশ। একপর্যায়ে জড়িতদের গ্রেফতার করা হয়।

বায়েজিদ জোনের সহকারী কমিশনার (এসি) পরিত্রাণ তালুকদার সিভয়েসকে বলেন, টানা পাঁচ দিন ওই শিশুকে জোরপূর্বক যৌনকর্মে লিপ্ত করেন গ্রেফতারকৃতদের মধ্যে থাকা তিন মহিলা। মুলত লাগজারি নামের একটি বিউটি পার্লারের আড়ালে তিন মহিলার একজন (রহিমা আক্তার ডলি) অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানিয়েছেন পরিত্রাণ তালুকদার।

সিভয়েস/এসএইচ/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়