Cvoice24.com


‘আহমদ শফীর বিরুদ্ধে মামলা ষড়যন্ত্র ও মিথ্যা’

প্রকাশিত: ১৪:১১, ৯ আগস্ট ২০২০
 ‘আহমদ শফীর বিরুদ্ধে মামলা ষড়যন্ত্র ও মিথ্যা’

ফাইল ছবি।

আলজামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফির বিরুদ্ধে মামলার প্রতিবাদে নিন্দা জানিয়েছে মাদ্রাসার সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

রোববার (৯ আগস্ট) মাদ্রাসার সহযোগি আল্লামা শেখ আহমদ সাহেবের সভাপতিত্বে জামিয়ার মহাপরিচালকের কার্যালয়ে শীর্ষ আসাতাযায়ে কিরাম ও কর্মকর্তাবৃন্দের এক প্রতিবাদ সভায় এ নিন্দা জানানো হয়।

দায়েরকৃত মামলা মিথ্যা ও ষড়যন্ত্র মূলক দাবি করে সভায় বক্তারা বলেন, গত ৭জুন  মহাপরিচালকের কার্যালয়ে নাজিরহাট বড় মাদ্রাসার মুহাতামিমের শূন্য পদ পুরণের লক্ষ্যে মজলিসে শুরার অধিবেশন আহ্বান করা হয়।

মজলিসে শুরার সদর ও মুতাওয়াল্লি এবং হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফির সভাপতিত্বে মজলিসে শুরার এক তৃতীয়াংশের অধিক সদস্যগণের উপস্থিতিতে বৈঠকের কোরাম পূর্ণ হয় এবং উপস্থিত সদস্যগণের সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে নাজিরহাট বড় মাদরাসার মুহাদ্দিস মাওলানা সলিমুল্লাহকে মুহতামিম নিযুক্ত করা হয়। কিন্তু মজলিসে শুরা কর্তৃক গৃহিত সিদ্ধান্ত প্রত্যাখান করে সম্পূর্ণ নিয়ম বহির্ভুত ও বেআইনিভাবে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফিকে প্রধান আসামি করে শুরার সদস্যদের বিরুদ্ধে নাজিরহাট বড় মাদরাসার শিক্ষক মুফতী হাবীবুর রহমান কাসেমী বাদী হয়ে একটি মিথ্যা মামলা দায়ের করেন। যা খুবই জঘন্য, ধৃষ্টতাপূর্ণ ও ন্যাক্কারজনক।সভায় মামলা প্রত্যাহারেরও জোর দাবি জানায় বক্তারা।

একইসাথে সংবাদ মাধ্যমে প্রেরিত পৃথক বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাঈদ বাবুনগরীও মিথ্যা মামলার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

সকাল ১০টায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন হাফেয আল্লামা জুনাইদ বাবুনগরী, মাওলানা শোয়াইব, মাওলানা ইয়াহইয়া, মাওলানা কবির আহমদ, মাওলানা মুফতী জসীম স, মাওলানা ওমর, মাওলানা মুফতী কিফায়াতুল্লাহ, মাওলানা আহমদ দিদার, মাওলানা ফুরকান আহমদ, মাওলানা আশরাফ আলী নিজামপুরী, মাওলানা আনাস মাদানী, মাওলানা মুহাম্মদ (গহিরা), মাওলানা নুরুল ইসলাম, মাওলানা মুহাম্মদ (গড়দুয়ারা), মাওলানা মুফতী আবু সাঈদ, মাওলানা মুফতী রাশেদ, মাওলানা মুফতী ওসমান, মাওলানা শোয়াইব (আলমপুর), মাওলানা তকীউদ্দীন আজিজ, মাওলানা শফিউল আলম , মাস্টার রফিক, মাওলানা জাহিদুল্লাহ খান প্রমুখ।

-সিভয়েস/এসসি

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়