Cvoice24.com


করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ

প্রকাশিত: ১২:৪৪, ১১ আগস্ট ২০২০
করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করেছেন পুলিশ ফাড়িঁর ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া। 

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে পুলিশ ফাঁড়িতে তাদেরকে বরণ করে নেয়া হয়। 

পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্ব পালন করতে গিয়ে জেলা পুলিশের ১০ জন সদস্য করোনা আক্রান্ত হন। এর মধ্যে উপ-সহকারী পরিদর্শক (এএসআই) শীলব্রুত বড়ুয়া, নায়েক মোহাম্মদ হামিদ, পুলিশ কনস্টেবল প্রান্ত সিংহ, আব্দুর রহিম, হিমেল বড়ুয়া, মো. শাহাজাহান, আবু রায়হান, রানা বড়ুয়া, ফয়সাল ও আব্দুর রশিদ করোনা জয় করে সুস্থ হয়েছেন। এসব ফ্রন্টলাইনার যোদ্ধাদের মনোবল বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার দুপুরে ফাঁড়ির ইনচার্জ তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। করতালির মাধ্যমে অভিনন্দন জানান এবং মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

করোনাজয়ী পুলিশ কনস্টেবল প্রান্ত সিংহ জানান, ঊর্ধ্বতন কর্মকর্তা ও ফাড়িঁর ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া স্যারের নিয়মিত খবরা-খবরে নিজেদের মনোবল শক্ত রাখতে পেরেছি এবং দ্রুত সুস্থ হয়েছি। এভাবে বরণ করে নেয়ায় কাজে মনোবল আরও বৃদ্ধি পাবে এবং ফাঁড়ি এলাকায় জনগণের সেবায় নতুন প্রত্যয়ে কাজ করব।

ফাড়িঁর ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখার জন্য নানা উদ্যোগ নেয়া হয়েছে। নতুন উদ্যমে করোনা প্রতিরোধে জনগণের জন্য কাজ করতে কর্মস্থল ফাঁড়িতে ফিরেছেন করোনাজয়ী পুলিশ সদস্যরা। তাই কৃতজ্ঞতা স্বরূপ তাদেরকে স্বাগত জানানো এবং কর্মরত অন্য সদস্যদের মনোবল বৃদ্ধিতে এই আয়োজন করা হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ আমির ও পুলিশ ফাঁড়ির সদস্যরা।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়