Cvoice24.com


কর্ণফুলীতে ৫০ হাজার ইয়াবাসহ বাসযাত্রী আটক

প্রকাশিত: ১০:৫৭, ১২ আগস্ট ২০২০
কর্ণফুলীতে ৫০ হাজার ইয়াবাসহ বাসযাত্রী আটক

চট্টগ্রাম নগরের কর্ণফুলী শিকলবাহা ওয়াই জংশন এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ তানভীর হোসেন নামে এক বাসযাত্রীকে আটক করেছে র‌্যাব। 

মঙ্গলবার (১১ আগষ্ট) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. তানভীর কক্সবাজার জেলার উত্তর রোমালিয়াছড়া গ্রামের মফিদুল আলমের ছেলে।

র‌্যাব জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী শিকলবাহা ক্রসিং এলাকায় গাড়ি তল্লাশির জন্য বিশেষ চেকপোস্ট বসায় র‌্যাবের একটি টিম। চেকপোস্টের দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী লন্ডন পরিবহনের একটি বাস আসলে তল্লাশির জন্য থামানো হয়। র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভেতর থেকে একজন যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। আটকের পর তার ব্যাগ তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত এসব ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২ কোটি ৫০ লাখ টাকা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কক্সবাজার থেকে লন্ডন পরিবহনের একটি বাসে ইয়াবা পাচারের সময় ৫০ হাজার পিস ইয়াবা সহ এক যাত্রীকে আটক করা হয়েছে। আটক বাসযাত্রী দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সিভয়েস/এমএম/এসএএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়