Cvoice24.com


২৪ ঘণ্টার মধ্যেই উচ্ছেদ পিসি রোডের অবৈধ স্থাপনা

প্রকাশিত: ১২:৩০, ১২ আগস্ট ২০২০
২৪ ঘণ্টার মধ্যেই উচ্ছেদ পিসি রোডের অবৈধ স্থাপনা

নগরের সাগরিকা মোড়ে অবৈধভাবে গড়ে উঠা প্রায় ২০টি কাঁচা-পাকা দোকান গুড়িয়ে দিয়েছে চসিক। বুধবার (১২ আগস্ট) চসিকের উচ্ছেদ অভিযানে গুড়িয়ে দেওয়া হয় এসব অবৈধ স্থাপনা।

উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস। এতে প্রায় ১৫ গন্ডা জায়গা উদ্ধার করা হয়। 

ওই একই অভিযানে সাগারিকা মোড় হতে নয়া বাজার এলাকা পর্যন্ত রাস্তার উভয়পার্শ্বের ড্রেনের উপর  দখল করে রাখা মালামাল সরিয়ে সরিয়ে দিয়ে সাধারণ মানুষের জন্য উম্মুক্ত করা হয়।

এসময় চসিক ম্যাজিস্ট্রেট অবৈধ দখলদারদের বিরুদ্ধে এরকম অভিযান অব্যাহত থাকবে বলে হুঁশিয়ারি দিয়ে বলেন, যেহেতু এই সড়কে উন্নয়ন কাজ চলছে সেহেতু যেখানে প্রতিবন্ধকতা আসবে সেখানেই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হবে। অন্যদের জন্য এটি একটি বার্তা। অভিযানকালে চসিক নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ ও চসিকের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১১ আগস্ট) নগরের ব্যস্ততম সড়ক পোর্ট কানেকটিং রোডের দুই পাশ দখল মুক্ত করার হুঁশিয়ারি উচ্চারণ করেছিলেন খোরশেদ আলম সুজন। এতে ২৪ ঘন্টার সময় বেঁধে দিয়েছিলেন এই চসিক প্রশাসক। এরই ধারাবাহিকতায় ২৪ ঘন্টা পরই শুরু হয় চসিকের এ্যাকশন।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়