Cvoice24.com


লোহাগাড়ায় মাস্ক না পরায় দশ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত: ০৯:২৪, ১৫ আগস্ট ২০২০
লোহাগাড়ায় মাস্ক না পরায় দশ ব্যবসায়ীকে জরিমানা

ছবি : সিভয়েস

লোহাগাড়া উপজেলার আধুনগর খাঁনহাট বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক পরিধান না করায় ১০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

১৫ আগস্ট (শনিবার) সকালে ভ্রাম্যমান এ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থবিধি মেনে ব্যবসায়ীরা ব্যবসার কার্য পরিচালনা করবে। স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক পরিধান না করে ব্যবসার কার্য পরিচালনা করা দায়ে ১০ ব্যবসাীয় কাছ থেকে ৪ হাজার ৮শ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান না করে স্বাস্থ্যবিধি না মানায় সংক্রামক (রোগ প্রতিরোধ আইন) ২০১৮- এ ১০ ব্যক্তির কাছ থেকে ভ্রাম্যমান আদালত পরিচানা করে ৪ হাজার ৮শ টাকা জরিমানা আদায় করা হয়। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আগামীতে এ অভিযান অভ্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব মিয়া, লোহাগাড়া থানার এএসআই শীপক, ভূমি অফিসের নাজির সমির চৌধুরী ও নয়ন দাশ অভিযানে সঙ্গে ছিলেন।

-সিভয়েস/এসসি

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়