Cvoice24.com


সিনহা হত্যা: ঘটনাস্থল পরিদর্শনে র‌্যাবের তদন্ত দল

প্রকাশিত: ১৩:০৮, ১৫ আগস্ট ২০২০
সিনহা হত্যা: ঘটনাস্থল পরিদর্শনে র‌্যাবের তদন্ত দল

ছবি : সিভয়েস

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাবের তদন্ত দল। শনিবার (১৫ আগস্ট) বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে দলটি।

এসময় মামলার তদন্তকারি কর্মকর্তা র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) খাইরুল ইসলামের নেতৃত্বে দলটি টেকনাফের বাহারছরা শামলাপুর পুলিশ চেকপোস্ট এলাকায় যান। সেখানে প্রায় এক ঘন্টা অবস্থানের পর স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন। তদন্ত দলকে এলাকাবাসী ঘটনার সম্পর্কে জানান।

এদিকে, তদন্তকারি দলটি স্থানীয় বেশ কয়েকজন লোকের সঙ্গে ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নিয়েছে জানিয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার দায়িত্বরত কর্মকর্তা লে. কর্ণেল আশিক বিল্লাহ জানান, তদন্তকারি দলটি ঘটনাস্থলে গিয়ে নানা তথ্য সংগ্রহ করেছে। পরে বিকাল সাড়ে ৩টার দিকে তদন্তকারি দলটি ঘটনাস্থল থেকে ফিরে আসেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করছে র‌্যাব। একই ঘটনায় টেকনাফ থানায় দুইটি, রামু থানায় একটি মামলা করেছে পুলিশ। সবশেষে পুলিশ সাক্ষী অপহরণের অভিযোগ তুলে অজ্ঞাতনামা আসামি দেখিয়ে টেকনাফ থানায় আরো একটি মামলা হয়েছে।

-সিভয়েস/এসসি

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়