Cvoice24.com


বান্দরবানে নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শনে বিমুগ্ধ বীর বাহাদুর

প্রকাশিত: ১৩:১৯, ১৫ আগস্ট ২০২০
বান্দরবানে নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শনে বিমুগ্ধ বীর বাহাদুর

ছবি : সিভয়েস

করোনা মহামারীর প্রাদুর্ভাব পেরিয়ে দীর্ঘ ৫ মাস বন্ধের পর বান্দরবানের নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শন করেছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। শনিবার (১৫ আগস্ট)  দুপুরে বান্দরবান নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে পার্বত্য মন্ত্রী নীলাচলের বিভিন্ন স্পটগুলো ঘুরে ঘুরে পরিদর্শন করেন, এছাড়াও নীলাচল এর সকল অংশ প্রকৃতির অপরূপ রূপে সৌন্দর্যমণ্ডিত হওয়ায় তিনি প্রকৃতির এই রূপ দেখে অত্যান্ত খুশি বিমুগ্ধ হয়েছেন ।  এসময় তিনি বলেন, প্রকৃতি তার নিজস্ব রূপ ধারণ করেছে ।

নীলাচল পরিদর্শনকালে ১৭ আগস্ট বান্দরবানের পর্যটন কেন্দ্র খুলে দেওয়া হবে কিনা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পরিস্থিতির উপর সবকিছু নির্ভর করছে। যদি পরিস্থিতি ভালো হয় এবং করোনার প্রাদুর্ভাব কম থাকে তাহলে অবশ্যই ১৭ তারিখ জিনিসটা বিবেচনাধীন করা যাবে।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর উপস্থিতিতে নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজা সরোয়ার, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল  ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


-সিভয়েস/এসসি

বান্দরবান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়