Cvoice24.com


‘বঙ্গবন্ধুর আদর্শই হোক জাতির মূলমন্ত্র’

প্রকাশিত: ১৩:৩৭, ১৫ আগস্ট ২০২০
‘বঙ্গবন্ধুর আদর্শই হোক জাতির মূলমন্ত্র’

ছবি : সিভয়েস

করোনা আইসোলেশন সেন্টারের মুখপাত্র এডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শই হোক বাঙ্গালি জাতির মূলমন্ত্র।তিনি আছেন এবং থাকবেন বাঙালির মননে, চেতনায়, ভালোবাসায় অমর অক্ষয় এবং অব্যয় হয়ে,বাঙালির অস্তিত্বে,বাংলার প্রতিটি ধূলিকণায়। বঙ্গবন্ধুর অমর কর্মপ্রেরণা প্রজন্মকে অনুপ্রাণিত করবে, তরুণ মনে সাহস জোগাবে শোক হোক আজ স্বপ্ন পূরণের শক্তি; বলেন তিনি।

তিনি বলেন,বঙ্গবন্ধু আত্মপ্রত্যয়ী ও আত্মনির্ভরশীল জাতিরাষ্ট্র প্রতিষ্ঠার এক অসাধারণ কারিগর এবং পরিণত জাতিসত্তা নির্মাণের দার্শনিক, মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও স্বাধীন বাংলাদেশের স্বপ্নপূরণে অবিচল থেকেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চরিত্র আমাদের কাজকর্মে ও জীবনে প্রতিফলিত হোক।

শনিবার (১৫ আগস্ট) করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম এর পরিচালনা পর্ষদ স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পঁচাত্তরের ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের গভীর শ্রদ্ধাভরে স্মরণকালে এই কথা বলেন সোহানা।

জিনাত সোহানা বলেন, একাত্তরের পরাজিত শক্তি এখনও দেশ ও জাতির অব্যাহত অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিভিন্ন অপকৌশলে লিপ্ত রয়েছে, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের যেকোনো অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে।

আরো বক্তব্য রাখেন করোনা আইসোলেশন সেন্টারের সভাপতি সাজ্জাদ হোসেন ও পরিচালক গোলাম সামদানী জনি।

এ সময় পরিচালক নুরুজ্জামান, সাদ শাহরিয়ার, মিজানুর রহমান মিজান, শাহজাদা চৌধুরী, তাজুল ইসলাম শিবলী, ঐশিক পাল জিতু, সুমন, তৌহিদুল ইসলাম, রায়হান, আহমেদ অভি, শাহাদাত, যুবরাজ, শামীম, ঈমান, মুন্না, হালিম, রুবেল,আরিফ, চার্লি, জিসান প্রমুখ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়