Cvoice24.com


শোক দিবসে চমেক ছাত্রলীগের দুস্থদের খাদ্য বিতরণ

প্রকাশিত: ১৩:৫১, ১৫ আগস্ট ২০২০
শোক দিবসে চমেক ছাত্রলীগের দুস্থদের খাদ্য বিতরণ

ছবি : সিভয়েস

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে অসহায়, দুস্থ ও পথচারীদের মধ্যে খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ আগষ্ট) বাদ যোহর চট্টগ্রাম মেডিকেল কলেজের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল শেষে এ খাবার বিতরণ করা হয়। এর আগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ভোর ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রধান ছাত্রাবাসে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে জাতীয় শোক দিবসের দিনব্যাপী কর্মসূচি শুরু করেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখা।

এরপর সকাল ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজে অবস্থিত জাগ্রত রেসকোর্স প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে ছাত্রলীগ নেতৃবৃন্দ। বেলা ১১টায় নিউ একাডেমিক বিল্ডিং প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. শামীম হাসান।

এ সময় সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. নূর হোসেন ভূইয়া শাহীন উপস্থিত ছিলেন। বাদে যোহর চট্টগ্রাম মেডিকেল কলেজের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

-সিভয়েস/এমআই/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়