Cvoice24.com


খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

প্রকাশিত: ১৪:২৮, ১৫ আগস্ট ২০২০
 খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

ছবি : সিভয়েস

বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও রোগমুক্তির কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দল।

শনিবার (১৫ আগস্ট) হযরত পীর বদর আউলিয়ার (রহ) মাজার প্রাঙ্গণে এই দোয়া মাহফিল আনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সদ্যপ্রয়াত সভাপতি শফিউল বারী বাবুসহ মৃত্যু বরণকারী নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মোনাজাতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আশু রোগ মুক্তি, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

দোয়া মাহফিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেন, 'বেগম খালেদা জিয়া শুধু একজন সাবেক প্রধানমন্ত্রী নন, তিনি হচ্ছেন গণতন্ত্রের প্রতীক। যিনি সারাটা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন।'

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু বলেন, 'বেগম খালেদা জিয়াকে বিপর্যস্ত করতে বর্তমান সরকার তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করে নানামুখী নির্যাতন করেছে। তাকে বিপন্ন ও অতিষ্ঠ করতে সরকার কারা কর্তৃপক্ষকে দিয়ে তার প্রতি নিষ্টুর আচরণ করেছে। কিন্তু বেগম খালেদা জিয়া আত্ববিশ্বাসের সাথে দৃঢ় মনোবল নিয়ে সরকারের অন্যায় মোকাবিলা করেছেন।'

দোয়া মাহফিলে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ মহানগর, থানা ও ওয়ার্ড় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েসিএসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়