Cvoice24.com


দুই সন্তানের বিরুদ্ধে পিতার মামলা

প্রকাশিত: ১২:০৫, ৩ সেপ্টেম্বর ২০২০
দুই সন্তানের বিরুদ্ধে পিতার মামলা

মারধর, গুরুতর জখম, প্রাণ নাশের হুমকিসহ টাকা আত্মসাতের অভিযোগে নিজ ছেলে ও মেয়ের বিরুদ্ধে হাজির হয়ে মামলা করেছেন এক পিতা। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে ছেলে ও মেয়ের বিরুদ্ধে পিতা সৈয়দ আনোয়ার হোসেন (৬৭) মামলাটি দায়ের করেন। পরে আদালত মামলাটি গ্রহণ করে নগরীর চকবাজার থানার ওসিকে এজহার হিসেবে গ্রহণ করতে নির্দেশ দেন।

মামলার বাদী সৈয়দ আনোয়ার হোসেন একজন প্রবীণ ব্যবসায়ী এবং জাপানের হিটাসী জোসেন কোম্পানীর বাংলাদেশ কান্ট্রি রিপ্রেজেনটেটিভ ছিলেন। বসবাস করেন চকবাজার থানা এলাকার কলেজ রোডের দেব পাহাড় এলাকায়।

মামলার বাদীর আইনজীবী জিয়া হাবীব আহসান এসব বিষয়ে সিভয়েসকে নিশ্চিত করেন 

মামলার দুই আসামি হলেন- ছেলে মেরিনার সৈয়দ জুনায়েদ ফয়সাল (৩৩) ও মেয়ে ব্যাংক কর্মকর্তা ডাক্তার আজমী নাশীদ তারেক (৩৭)।

মামলার এজহারে বাদী উল্লেখ করেন- আসামিরা তার ছেলে মেয়ে হয়। গত ২০১০ সালে দেব পাহাড়ে থাকা তার দুটি ফ্ল্যাট কৌশলে ও জোরপূর্বক আসামিরা হেবা হিসেবে গ্রহণ করেন। এ কাজ করার আগে তিনি ও তার স্ত্রী ছেলে মেয়ে কর্তৃক মারধরের শিকার হয়। তারও আগে ছেলে মেয়ে দুজন তার ১৬ লাখ টাকা আত্মসাৎ করেন। সর্বশেষ গত ২৯ আগস্ট তার কাছ থেকে হঠাৎ করে ৫০ লাখ টাকা চেয়ে বসেন তার দুই ছেলে মেয়ে এবং মারধর করে রক্তাক্ত জখম করেন। এছাড়াও ফ্ল্যাট থেকে বের হয়ে যাওয়ার জন্য চাপ প্রয়োগ করেন।

আইনজীবী জিয়া হাবীব আহসান সিভয়েসকে বলেন, টাকা আত্মসাৎ, মারধর, রক্তাক্ত জখমসহ প্রাণ নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে দুই ছেলে মেয়ের বিরুদ্ধে আদালতে একটি মামলা করেছেন পিতা। আদালত মামলাটি গ্রহণ করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি এজহার হিসেবে গ্রহণ করতে নির্দেশ দেন।

জিয়া হাবীব আহসান আরও বলেন, দুই ছেলে মেয়ে সৈয়দ জুনায়েদ ফয়সাল ও আজমী নাশীদ তারেকের বিরুদ্ধে দন্ডবিধির ৩২৬/৩০৭/৪০৬/৪২৭/৫০৬ ও ৩৪ ধারায় পিতা সৈয়দ আনোয়ার হোসেন মামলাটি দায়ের করেন।

সিভয়েস /এসএইচ
 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়