Cvoice24.com


নাশকতার মামলায় বিএনপির ৩২ নেতাকর্মী কারাগারে 

প্রকাশিত: ০৯:৩১, ১০ সেপ্টেম্বর ২০২০
নাশকতার মামলায় বিএনপির ৩২ নেতাকর্মী কারাগারে 

নাশকতার দুটি মামলায় নগর বিএনপির ৩২ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে চান্দগাঁও ও বায়েজিদ থানার দুটি নাশকতার মামলায় উচ্চ আদালত থেকেপাওয়া ৬ মাসের অন্তর্বর্তীকালীন জামিন শেষ হলে বিএনপির নেতাকর্মীরা আদালতে আত্মসমর্পণ করেন।

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করে মহানগর পিপি ফখরুদ্দিন আহমদ জানান, চাঁন্দগাও ও বায়েজিদ থানার দুটি নাশকতার মামলায় মোট ৪৭ আসামি আদালতে আত্বসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত ১৫ জনকে জামিন দেন এবং ৩২  জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া এ দুটি মামলার ২৫ জন আসামি সময় চাইলে আদালত তাদের ১০ দিনের সময় দেন। 

আদালতসূত্র জানায়, কারাগারে পাঠানো ৩২ জনের মধ্যে বায়েজিদ থানার মামলায় ২৮ জন, চান্দগাঁও থানার মামলায় ৪ জন রয়েছেন। এ ৩২ জনের মধ্যে রয়েছেন বায়েজিদ থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন, যুগ্ম সম্পাদক মো. আবসার উদ্দিন, ক্রীড়া সম্পাদক লিয়াকত আলী জসিম, জালালাবাদ ওয়ার্ড় বিএনপির সাধারন সম্পাদক মামুন আলম ও সহ-সভাপতি নেজাম উদ্দিন। বাকীরাও নগর যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী।

সিভয়েস /এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়