Cvoice24.com


সানওয়ে মালয়েশিয়া এবং চট্টগ্রামের প্রফেশনাল স্কুল অব বিজনেসের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

প্রকাশিত: ১৫:৫৯, ১১ সেপ্টেম্বর ২০২০
সানওয়ে মালয়েশিয়া এবং চট্টগ্রামের প্রফেশনাল স্কুল অব বিজনেসের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

বিশ্ববিখ্যাত সানওয়ে ইউনিভার্সিটি মালয়েশিয়ার সানওয়ে টেস সেন্টার ফর অ্যাকাউন্ট্যান্সি এক্সিলেন্সের সাথে এসিসিএ অনুমোদিত লার্নিং পার্টনার চট্টগ্রামের স্বনামধন্য প্রফেশনাল স্কুল অব বিজনেসের (পিএসবি) মধ্যে অনলাইনে একটি যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

বুধবার (৯ সেপ্টেম্বর) এ যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির ফলে পিএসবির শিক্ষার্থীরা বাংলাদেশে বসে সানওয়ে টেসের রিসোর্স এবং ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে এসিসিএ কোয়ালিফিকেশন অর্জন করতে পারবে। সানওয়ের টেসের পক্ষে ওয়াং সুই ফং এবং পিএসবির পক্ষে মহিউদ্দিন সুমন স্ব-স্ব প্রতিষ্ঠানের হয়ে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে এসিসিএর পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর লুসিয়া রিয়াল মার্টিন, লার্নিং পার্টনার নেটওয়ার্ক প্রধান ড. আফরা সাজ্জাদ এবং এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. এহসানুল হক বাশার। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর এস এম সালামাত উল্লাহ ভূঁইয়া এবং র‍্যাংকস এফসি প্রোপার্টিজ লিমিটেডের সিইও তানভীর শাহরিয়ার রিমন।

পিএসবি চট্টগ্রামের সিইও মহিউদ্দিন সুমন অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই যুগান্তকারী পদক্ষেপের মাধ্যমে স্থানীয় শিক্ষার্থীরা স্বল্প খরচে এসিসিএর বিশ্বমানের পাঠদান পাবে।

সানওয়ে টেসের প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক টেও ই সিং একটি ভিডিও বার্তার মাধ্যমে জানান, এখন থেকে বাংলাদেশের শিক্ষার্থীরা মালয়েশিয়াতে না গিয়েও এসিসিএর বিশ্বমানের শিক্ষা গ্রহণ করতে পারবে।

অনুষ্ঠানে উপস্থিত অন্য অতিথিরা বলেন, চুক্তির ফলে এই মহামারীতেও শিক্ষার্থীরা তাদের শিক্ষাকার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি দক্ষ প্রফেশনাল হিসেবে গড়ে উঠবে। অনুষ্ঠানের শেষে মহিউদ্দিন সুমন এবং ওয়াং সুই ফং শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

এসিসিএ ভর্তি এবং অন্যান্য তথ্যের জন্য যোগাযোগ করুন: প্রফেশনাল স্কুল অব বিজনেস (পিএসবি), বাসা ১৪, রোড ১, ওআর নিজাম রোড আ/এ, জিইসি, চট্টগ্রাম। মোবাইল: ০১৮১৮০০৩০২৯, ০১৯৭৮০০৩০২৯।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়