Cvoice24.com


সংগঠনের কোনো ব্যক্তি পছন্দ থাকতে পারে না: নাছির

প্রকাশিত: ১০:৫২, ১২ সেপ্টেম্বর ২০২০
সংগঠনের কোনো ব্যক্তি পছন্দ থাকতে পারে না:  নাছির

ছবি: সিভয়েস

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শিক কর্মী হতে হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করতে হবে। সংগঠনকে শক্তিশালী করার জন্য জাতির জনক তৃণমূল পর্যায়ের নেতাকর্মীকে সর্বোচ্চ মূল্যায়ন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পিতার পদাঙ্ক অণুসরণ করে চলেছেন।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) নগর আওয়ামী লীগের ৪৩ ওয়ার্ড জুড়ে বৃক্ষ চারা বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ১২নং সরাইপাড়া ওয়ার্ড,১৩নং পাহাড়তলী ওয়ার্ড ও ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। এই উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে এই কথা বলেন।

নাছির বলেন,‘আমার জীবদ্দশায় আমি দলের ত্যাগী তৃণমূল নেতাকর্মীদেরকে সামনে এনে দিয়ে যাব। তাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ তৃণমূল নেতাকর্মীদের সঠিক মূল্যায়নের পরিকল্পনায় ইউনিট কমিটিগুলো পুনর্গঠনের সিদ্ধান্ত নিয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগকে সমন্বিত করে ইউনিট কমিটিগুলো পুর্নাঙ্গ করা হবে। এই লক্ষ্যে প্রতিটি ইউনিটে কর্মী সভা আয়োজনের মাধ্যমে সংগঠনের প্রকৃত চিত্র পর্যবেক্ষণ করা হবে। কমিটি পুর্নগঠনের ক্ষেত্রে কোন ব্যক্তি পছন্দ বা স্বজনপ্রীতিকে বরদাস্ত করা হবে না। সংগঠনের ক্ষেত্রে কোন ব্যক্তি পছন্দ থাকতে পারে না।
 
ওয়ার্ড ভিত্তিক অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এ সময় উপদেষ্টা শফর  আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, ত্রাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, কার্যনির্বাহি সদস্য  বেলাল আহমেদ, খুলশী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোমিনুল হক, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছিদ্দিক আহমেদ, সাধারণ সম্পাদক দিদারুল মাসুম, সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক নুরুল আমিন,যুগ্ম আহবায়ক লুৎফুল হকসহ ওয়ার্ড নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

-সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়