Cvoice24.com


চট্টগ্রাম জেলা পুলিশকে মাস্ক দিল প্যাসিফিক জিন্স

প্রকাশিত: ১৮:৩৭, ১৫ সেপ্টেম্বর ২০২০
চট্টগ্রাম জেলা পুলিশকে মাস্ক দিল প্যাসিফিক জিন্স

চট্টগ্রাম জেলা পুলিশের জন্য নিজস্ব প্রতিষ্ঠানে উৎপাদিত আট হাজার নীটেড মাস্ক দিয়েছে প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মসিউদ্দোলা রেজা এসব সামগ্রী গ্রহণ করেন। 

প্যাসিফিক জিন্স ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজার (বানিজ্যক) মো. আবেদীন আল মামুন ও ডুসাস এর সাবেক সভাপতি মো. সাইফুল ইসলাম। 

এই দিকে করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে চট্টগ্রাম ও সীতাকুণ্ড উপজেলার ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা, নগদ অর্থ সহায়তা দিয়েছেন প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন। 


শুধু করোনাকালীন সময়ে নয়, সব সময় মানুষের পাশে থেকে তাদের নানা ধরণের সহায়তা দিয়ে আসছেন প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন। তার মধ্যে সীতাকুণ্ড উপজেলার  মাধ্যমিক পর্যায়ের ৬১৯ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃক্তি, ২৪৪ জন শিক্ষার্থীকে মাসিক খাদ্য সামগ্রী প্রদান, উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৩২৫ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি, ১৬৫ জনকে মাসিক বৃত্তি, বিভিন্ন বিশ্ববিদালয়ের ২৩২ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও ১৮৮ জনকে মাসিক বৃত্তি দিয়ে আসছেন।  সীতাকুণ্ড উপজেলার ১৭টি এতিম খানায় মাসিক খাদ্য প্রদান করে এতিম শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছেন । এরপরও সীতাকুন্ড উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা নির্মাণে সহায়তা, গরিব অসহায়দের চিকিৎসা ও বিয়েতেও সহযোগিতা করে আসছে  প্যাসিফিক জিন্স ফাউন্ডেশন।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়