Cvoice24.com


সাতকানিয়ায় দায়ের কোপে স্ত্রী খুন, স্বামী আটক

প্রকাশিত: ১৭:১৯, ১৭ সেপ্টেম্বর ২০২০
সাতকানিয়ায় দায়ের কোপে স্ত্রী খুন, স্বামী আটক

ছবি: সিভয়েস

সাতকানিয়ায় স্বামীর দায়ের কোপে নুসরাত শারমিন (৩০) নামের এক গৃহ বধু নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ স্বামী আবদুর রহিম (৩৮) কে আটক করেছে। বৃহষ্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা আড়াটার সময় ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা এলাকায় এই ঘটনা ঘটে।

ঘাতক স্বামী আবদুর রহিম ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা ৬নং ওয়ার্ড সিকদার পাড়ার ডা. নুরুল আমিনের বাড়ি এলাকার রমজু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়,  স্বামী আবদুর রহিম সবসময় স্ত্রী নুসরাততে ঘরের ভেতরে রেখে বাইরে তালা লাগিয়ে রাখতেন। স্ত্রীকে কোথাও বের হতে দিতেন না। কয়েক দিন আগে নুসরাত বাপের বাড়ি যান। আজ (বৃহষ্পতিবার) আড়াইটার দিকে তার ভাই স্বামীর ভাড়া বাসায় পৌঁছে দেন তাকে। স্বামী আবদুর রহিম গত তিন মাস আগে উত্তর ঢেমশা আবেদীনের বাড়ির পাশে ভাড়া বাসায় স্ত্রী নুসরাতসহ এক ছেলে  ও এক মেয়ে নিয়ে  উঠেন। ওই ভাড়া বাসার পাশে ছিল আবদুর রহিমের বোনের বাড়ি। নুসরাতকে পৌঁছে দিয়ে ভাই চলে যাওয়ার পর বাসার ভেতর কয়েকটি শব্দ শুনতে পান পার্শ্ববর্তী বাড়ির তসলিমা আক্তার নামের এক মহিলা। সাথে সাথে নুসরাতের চিৎকারও শুনতে পান তিনি। এ সময় স্বামী আবদুর রহিম তার স্ত্রী নুসরাত শারমিনকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে বাইরে তালা লাগিয়ে ছেলেকে পার্শ্ববর্তী বোনের বাড়িতে রেখে আসেন। পরবর্তীতে আবার মেয়েকে নিয়ে যান বোনের বাড়িতে। এ সময় আবদুর রহিম আজ আমার স্ত্রী মেরে ফেলব বলে বকতে থাকেন। ঘরের ভেতর আহত স্ত্রীকে রেখে ৯৯৯ ফোন দিয়ে ঘটনার কথা বলে গা ঢাকা দেয়ার চেষ্টা করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে। পরে পুলিশ ঘরের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় আহত নুসরাতকে উদ্ধার করে আশ শেফা হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে চট্টগ্রম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুসরাত শারমিন রাত ১০টার দিকে মারা যান। ঘাতক রহিম স্ত্রী নুসরাতকে মাথার সামনে পেছনে তিনটি কোপ দেয়।

নিহতের চাচাত ভাই ফরিদুল আলম বলেন, আবদুর একজন মানসিক প্রতিবন্ধি। তিনি বিগত ৪ বছর ধরে রোয়াংছড়ি এলাকা থাকতেন। তিনি ওখানে টিউশানি করতেন।  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হলে লকডাউনের কারনে তিনি বাড়ি আসেন। আবদুর রহিম ঠিকমত বাড়িতে থাকতেন না। বিভিন্ন সময়ে তিনি গরুর গোয়াল ঘরেও ঘুমাতেন।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে স্বামী আবদুর রহিমকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

-সিভয়েস/এসসি

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়