Cvoice24.com


খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ মিরসরাইয়ে

প্রকাশিত: ০৭:৪৩, ১৯ সেপ্টেম্বর ২০২০
খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ মিরসরাইয়ে

মিরসরাইয়ে ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ওই শিশুর বাবা বাদি হয়ে একজনকে আসামি করে মিরসরাই থানায় মামলা দায়ের করেন।  অভিযুক্ত ধর্ষকের নাম রাকিব হোসেন। সে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের উত্তর ওয়াহেদপুর গ্রামের মোল্লা বাড়ি পুকুর পাড়ের মো. ইউছুপের ছেলে।

মামলায় ওই শিশুর বাবা অভিযোগ করেন, গত ৩০ আগস্ট বিকালে তার মেয়ে বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলাধুলা করছিল। এসময় তাদের পাশের বাড়ির রাকিব হোসেন তার মেয়েকে খাবারের লোভ দেখিয়ে রাকিবের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

এরপর মেয়ে ঘরে এসে অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে শিশুটি তার মাকে সবকিছু জানাই। বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় ইউপি সদস্য মো. আলমগীর হোসেনকে জানানো হলে তিনি প্রথমে শিশুটির চিকিৎসা করানোর পরামর্শ দেন। এরপর শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। যার ফলে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করতে তাদের সময় লাগে।

এ বিষয়ে মিরসরাই থানার পরিদর্শক দীনেশ দাশগুপ্ত জানান, শিশু ধর্ষণের অভিযোগে ওই শিশুর বাবা বাদি হয়ে একজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মিরসরাই প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়