Cvoice24.com


পাঁচলাইশে চুরি যাওয়া তিন লাখ টাকার সিগারেট পটিয়ায় উদ্ধার

প্রকাশিত: ১১:৪৭, ১৯ সেপ্টেম্বর ২০২০
পাঁচলাইশে চুরি যাওয়া তিন লাখ টাকার সিগারেট পটিয়ায় উদ্ধার

ছবি: সিভয়েস

পাঁচলাইশ থানা এলাকা থেকে চুরি যাওয়া ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির তিন লাখ টাকার সিগারেটসহ রনি কান্তি ধর (২৩) ও নয়ন দেব (২৭) নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) পটিয়া উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চুরি যাওয়া এসব সিগারেটসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯ টার সময় পাচলাইশ থানা এলাকার একটি রাস্তা থেকে গ্রেফতারকৃতরা ভ্যান ভর্তি ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর ফয়সাল (২৮) নামের এক যুবক পাঁচলাইশ থানায় একটি মামলা করেন। পরে মামলাটি আমলে নিয়ে পাঁচলাইশ থানা পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে গতকাল রাতে (১ ৮ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া উপজেলায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া সিগারেটসহ দুজনকে গ্রেফতার করেন পাঁচলাইশ থানা পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কাশেম ভুঁইয়া বলেন, ভ্যান ভর্তি সিগারেট চুরি যাওয়ার ঘটনায় ফয়সাল নামের একজন অভিযোগ করলে সেটি আমলে নিয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চুরি যাওয়া সিগারেটসহ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সিভয়েস/এসএইচ/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়