Cvoice24.com


চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৫

প্রকাশিত: ০৪:০৯, ২০ সেপ্টেম্বর ২০২০
চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৫

চট্টগ্রামে সর্বশেষ নমুনা পরীক্ষায় আরো ২৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামের সরকারি ও বেসরকারি ৪টি ল্যাবসহ কক্সবাজারের ল্যাবে ৩৯৫টি নমুনা পরীক্ষা হয়। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ২৬৯ জন। আজ (রবিবার) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের এ তথ্য জানা যায়।

এরমধ্যে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ল্যাবে ১২টি নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ৩ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৩৫টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৭ জন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৭১টি নমুনা পরীক্ষায় ৫ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৮টি নমুনা পরীক্ষা করে ৭ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে চট্টগ্রামের ৩৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩ জনের নমুনায় নভেল করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ২৫ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৩৯৫টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৮ জন এবং উপজেলায় ৭ জন।

সিভয়েস/এসবি/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়